মা দুর্গার প্রতিচ্ছবি মমতা, ৫০ বছর থাকবে তৃণমূল: অভিষেক

কুলপির সভা থেকে বিজেপিকে (Bjp ) নিশানা করে একের পর এক তোপ দেগেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee)। শনিবার, কুলপির ঢোলার সভা থেকে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) মা দুর্গার প্রতিচ্ছবি, আগামী দিনে দিনে অসুর বধ করবেন। উদাহরণ দিতে গিয়ে ডায়মন্ড হারবারের সাংসদ বলেন, একদিকে একা মমতা। তাঁর বিপরীতে বিজেপির কেন্দ্রীয় এবং রাজ্য নেতৃত্ব। সঙ্গে যোগ হয়েছে ইডি-সিবিআইয়ের (Ed-Cbi) মতো তদন্তকারী সংস্থাগুলি। কিন্তু যেভাবে মা দুর্গা সব অসুরের বিরুদ্ধে একা লড়াই করেছেন, সেভাবেই লড়াই করে চলেছেন মমতা। এই বিষয় নিয়ে দিলীপ ঘোষের (Dilip Ghosh) বিরুদ্ধে সুর চড়ান অভিষেক। তিনি বলেন, মা দুর্গাকে অপমান করেছেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি মা দুর্গার সম্পর্কে জানেন না।

বাংলার মহিলা বলেই মমতা বন্দ্যোপাধ্যায়কে এত আক্রমণ। অভিষেক বলেন, “মানুষের হৃদয় থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলে ফেলা যাবে না। বহিরাগতদের গুটকার থুথু বাংলার লোহায় জং ধরাতে পারবে না। আগামী 50 বছর বাংলায় তৃণমূল থাকবে”। অভিষেক প্রশ্ন তোলেন, বাংলার মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়, গুজরাট থেকে লোক এসে তাঁকে অপমান করবে?

আরও পড়ুন:নাম নিতে ভয়! ইয়ে ডর হামে আচ্ছা লাগা: অমিত শাহকে কটাক্ষ অভিষেকের

যুব তৃণমূল (Tmc) সভাপতির মতে, এ লড়াই মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী করার লড়াই নয়, এই লড়াই বহিরাগতদের বাংলা থেকে তাড়ানোর লড়াই। এবার তৃণমূল আড়াইশো পার করবে। যারা বাংলার মানুষের, ভালবাসা, আবেগ, অহংকার নিয়ে নয়ছয় করছে, দিল্লির (Delhi) বুকে বিক্রি করছে- বাংলার মানুষ এবার তাদের জবাব দেবে।

Advt

Previous articleনাম নিতে ভয়! ইয়ে ডর হামে আচ্ছা লাগা: অমিত শাহকে কটাক্ষ অভিষেকের
Next articleদুর্যোগের ত্রাণ হিসাবে ৩১১৩ কোটিরও বেশি পাবে ৫ টি রাজ্যে, বলছে কেন্দ্র