গঙ্গাসাগরে শাহের সভায় বিজেপিতে যোগ দিলেন অভিনেতা হিরণ

বেসুরো হয়েছিলেন আগেই। সেইমতো বৃহস্পতিবার অমিত শাহের উপস্থিতিতে গঙ্গাসাগরে বিজেপিতে(BJP) যোগ দিলেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়(Hiran Chatterjee)। যার ফলে টলিউড থেকে আরও এক অভিনেতার অন্তর্ভুক্তি হল গেরুয়া শিবিরে। এদিন গঙ্গাসাগরে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়র(kaiash Vijayvargiya) উপস্থিতিতে অমিত শাহের(Amit Shah) হাত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেন অভিনেতা হিরণ।

উল্লেখ্য, রাজ্য রাজনীতিতে নতুন নয় হিরণ। শাসক দলের পক্ষেই রাজনীতিতে হাতেখড়ি হয়েছিল এই অভিনেতার। ভোটের প্রচার থেকে শুরু করে অনুষ্ঠান মঞ্চে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দেখা গিয়েছে হিরণকে। এবার ভোটের আগেই তাঁর এই দলবদল। এদিন বিজেপির মঞ্চে আনুষ্ঠানিকভাবে যোগদানের আগে হিরণ নিজেকে সাধারণ ঘরের ছেলে হিসেবে তুলে ধরে জানান, তিনি সাধারণ মানুষের দুঃখ-কষ্ট বোঝেন। রাজনীতি হল সমাজ এবং সিস্টেম পরিবর্তনের বিরাট বড় হাতিয়ার। হাতে ক্ষমতা না থাকলে ক্ষমতার অপপ্রয়োগ আটকানো যায় না।

হিরণের দাবি, ২০১৪ সালে অনেক স্বপ্ন নিয়ে তৃণমূলে দলে যোগ দিয়েছিলেন। কিন্তু বাংলায় কোনও পরিবর্তন হয়নি। তাই তিনি হতাশ। মোদির নেতৃত্বে দেশজুড়ে উন্নয়নের যজ্ঞে সামিল হতে গেরুয়া শিবিরে যোগদানের সিদ্ধান্ত।

আরও পড়ুন:তৃণমূলকে তোপ দেগে গঙ্গাসাগরের প্রতিশ্রুতির ঘোড়া ছোটালেন শাহ

তবে ঘনিষ্ঠ মহলে হিরণ জানিয়েছেন, প্রায় ৭ বছর ঘাসফুল শিবিরে যোগদান করলেও, তিনি ভোটে লড়ার টিকিট পাননি। শুধু ভোটের প্রচারে শাসক দল তাঁকে ব্যবহার করেছে। আর ফুরিয়ে গেলেই ভুলে গেছে। এবার বিজেপিতে গিয়ে তাঁর ভাগ্যের পরিবর্তন হবে বলে মনে করছেন টলি অভিনেতা। ভোটে দাঁড়ানোর টিকিটও জুটে যেতে পারে। পদ্ম শিবির থেকে নাকি তেমনটাই আশ্বাস পেয়েছেন তিনি।

Advt