অবশেষে পূর্ব বর্ধমান থেকে ধৃত বিজেপি নেতা রাকেশ সিং, গ্রেফতার দুই পুত্রও

দিনভর টানাপোড়েনের পরে পূর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেফতার মাদককাণ্ডে অভিযুক্ত বিজেপি (Bjp) নেতা রাকেশ সিং (Rakesh Singh)। পুলিশ সূত্রে খবর, তাঁর মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করে গ্রেফতার করা হয়।

বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) ধরা পড়ার পরেই মাদককাণ্ডে নাম জড়ায় বিজেপি নেতা রাকেশ সিংয়ের। সেই অভিযোগের তদন্তে মঙ্গলবার তাঁর বাড়িতে যান পুলিশ আধিকারিকরা কিন্তু দু’ঘণ্টা ধরে রাকেশের দুই ছেলে সাহেব এবং শুভম পুলিশকে ভিতরে ঢুকতে বাধা দেন বলে অভিযোগ। পরে রাকেশ সিংয়ের অরফ্যানগঞ্জ রোডের বাড়িতে ঢুকে দীর্ঘক্ষণ তল্লাশি চালায় পুলিশ (Police)। পরে পুলিশের কাজে বাধা দেওয়ার জন্য রাকেশ সিং-এর তাঁর দুই ছেলেকে প্রথমে আটক ও পরে গ্রেফতার করা হয়।

পুলিশকে জানানো হয় রাকেশ সিং দিল্লি গিয়েছেন। কিন্তু রাকেশ সিংয়ের মোবাইল টাওয়ার (Mobile Tower) লোকেশন জানতে পারে পুলিশ। সেইমতো পূর্ব বর্ধমানের সব থানাকে সতর্ক করা হয়। জাতীয় সড়কে বাড়িয়ে দেওয়া হয় নাকা তল্লাশি। রাত আটটা নাগাদ তল্লাশির সময় একটি গাড়িতে প্রচুর সিআরপিএফের নিরাপত্তারক্ষী দেখতে পান পুলিশ আধিকারিকরা। সেই গাড়ি থেকেই রাকেশ সিংকে প্রথমে আটক করে পুলিশ। পরে তাঁকে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই রাকেশ সিংকে কলকাতায় আনার প্রক্রিয়া শুরু হয়েছে।

আরও পড়ুন- জাতীয় ভোটার দিবসে ‘স্পট ভোটার’ হওয়ার সুযোগ

Advt