উপত্যকায় বড় সাফল্য, অনন্তনাগে সেনার গুলিতে নিকেশ ৪ জঙ্গি

জঙ্গিদের বিরুদ্ধে উপত্যকায় ‘অলআউট'(all out) অভিযানে ফের বড় সাফল্য পেল ভারতীয় সেনা। বুধবার জম্মু-কাশ্মীরের(Jammu Kashmir) অনন্তনাগ জেলায় নিরাপত্তা বাহিনীর গুলিতে মৃত্যু হল ৪ জঙ্গির। জঙ্গিদের বিরুদ্ধে ওই এলাকায় এখনও গুলির লড়াই চলছে বলে জানা গিয়েছে নিরাপত্তাবাহিনীর তরফে।

সংবাদমাধ্যম সূত্রের খবর, এদিন সেনাবাহিনীর কাছে গোপন সূত্রে খবর আসে অনন্তনাগ জেলার শ্রীগুফওয়াড়ার শালগুল জঙ্গল এলাকার একাধিক জঙ্গি লুকিয়ে রয়েছে। সেইমতো প্রস্তুতি নিয়ে অভিযানে নামে ৩ রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফ, এবং জম্মু কাশ্মীর পুলিশের যৌথবাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি অভিযান। সেনা উপস্থিতি টের পেয়ে এবং পিছু হটবার জায়গা না পেয়ে অতর্কিতে বাহিনীর ওপর হামলা চালায় জঙ্গিরা। আঘাত সামনে নিয়ে পাল্টা আঘাত হানে নিরাপত্তা বাহিনীও। দীর্ঘক্ষন দুপক্ষের গুলির লড়াই চলার পর মৃত্যু হয় ৪জঙ্গির(terrorist)। এলাকায় এখনও অভিযান চলছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:নব্য, তৎকালদের থেকে বাঁচতে এবার ‘সেভ বেঙ্গল বিজেপি’র ডাক দলের আদি নেতা-কর্মীদের

উল্লেখ্য, বিগত কয়েকদিনে লাগাতার জঙ্গি হামলায় রক্তাক্ত হয়েছে ভূস্বর্গ। সম্প্রতি উপত্যাকার বিভিন্ন প্রান্তে জঙ্গি হামলার শিকার হয়েয় শহিদ হয়েছেন একাধিক পুলিশকর্মী। এখানে পরিস্থিতির মাঝেই সেনার এই পাল্টা আঘাত বড় সাফল্য বলেই মনে করা হচ্ছে। যদিও মৃত জঙ্গিরা কোন সংগঠনের সদস্য সে বিষয়ে এখনও স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি।

Advt