ডানলপে আজ তৃণমূল নেত্রীর পাল্টা সভা, আশায় কর্মীরা

একই মাঠে সভা মোদি-মমতার। দুদিন আগেই ডানলপের সাহাগঞ্জের যে মাঠ থেকে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে আক্রমণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi), সেই মাঠেই বুধবার সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। রাজনৈতিক মহলে গুঞ্জন, এই মঞ্চ থেকেই মোদির করা অভিযোগের জবাব দিতে পারেন তৃণমূল নেত্রী।

সোমবারের সভা থেকে মোদি নিশানা করেন রাজ্যের তৃণমূল সরকারকে। তৃণমূল নেতাদের সম্পত্তি থেকে শুরু করে মোদির নিশানায় ছিল তোলাবাজ, কাটমানি কালচার। বাংলার মানুষ পরিবর্তনের জন্য প্রস্তুত বলেও আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী। কিন্তু যে মাঠে তিনি সভা করছেন সেই ডানলপ (Dunlop) নিয়ে একটি শব্দ খরচ করতে দেখা যায়নি মোদিকে। স্থানীয়দের আশা ছিল ডানলপের সাহাগঞ্জ মাঠে যখন সভা করছেন প্রধানমন্ত্রী, তখন কারখানার পুনরুজ্জীবনের বিষয়ে হয়তো কোনও বার্তা দিতে পারেন তিনি। কিন্তু সে রাস্তায় হাঁটেনি মোদি। এখন মোদির অভিযোগের জবাব দেওয়ার পাশাপাশি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডানলপের কর্মীদের কোনও আশার আলো দেখান কি না সেদিকে তাকিয়ে সবাই।

আরও পড়ুন-চৌরঙ্গিতে নয়নার বিরুদ্ধে বিজেপির সজল, আজ যোগদান

এদিকে, মঙ্গলবার থেকেই মমতার সভার প্রস্তুতি তুঙ্গে। প্রধানমন্ত্রীর সভার জন্য একাধিক গাছ কেটে ফেলা হয়েছে বলে অভিযোগ তুলেছিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার আগে গঙ্গাজল ছিটিয়ে গোটা মাঠের ‘শুদ্ধিকরণে’র পাশাপাশি, তৃণমূলের পক্ষ থেকে গাছের চারাও লাগানো হয়।

Advt