আগামী সপ্তাহে একত্রে বঙ্গ সফরের সম্ভাবনা যোগী আদিত্যনাথ ও অমিত শাহের

বঙ্গ নির্বাচনের(election) ঢাকে কাঠি পড়ে গিয়েছে ইতিমধ্যেই। আজ বিকেল সাড়ে চারটেয় সাংবাদিক বৈঠক করে বঙ্গে নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করবে নির্বাচন কমিশন। এরই মাঝে জানা গেল বাংলায় নির্বাচনী প্রচারে ঝড় তুলতে আগামী সপ্তাহে একত্রে বঙ্গ শহরে আসতে পারেন যোগী-শাহ। বিজেপি সূত্রে খবর এমনটাই।

বিজেপি(BJP) সূত্রে জানা যাচ্ছে, আগামী ২ মার্চ মালদায় মেগা র্যালি করতে পারেন যোগী আদিত্যনাথ(Yogi Adityanath) এবং অমিত শাহ(Amit Shah)। পাশাপাশি আরও জানা গিয়েছে শুধুমাত্র পশ্চিমবঙ্গে বিজেপির ভোট প্রচারের জন্য দিল্লি থেকে আসছে তিনটে হেলিকপ্টার। আগামী দু-একদিনের মধ্যেই হেলিকপ্টার গুলি চলে আসবে বাংলায়। এই তিনটের মধ্যে একটি হেলিকপ্টার নির্দিষ্ট করা থাকবে শুধুমাত্র দিলীপ ঘোষের জন্য। প্রসঙ্গত, বঙ্গ নির্বাচনে ভিভিআইপি প্রচারক হিসেবে আগে থেকেই নাম ছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। ২ মার্চ মালদায় যোগীর সভাও নির্দিষ্ট করা ছিল। তবে এখন যে তথ্য বিজেপি সূত্রে জানা যাচ্ছে তা হলো ওই সভাতেই যোগীর পাশাপাশি উপস্থিত থাকবেন অমিত শাহ। পাশাপাশি আরও একটি সূত্রের দাবি, ওইদিন অমিত শাহ বাংলা সফরে আসলেও যোগীর সভায় উপস্থিত হবেন না। ওইদিন দক্ষিণ ২৪ পরগনায় বিজেপির যে পরিবর্তন যাত্রা হওয়ার কথা ছিল তার সমাপ্তি অনুষ্ঠানে থাকার কথা রয়েছে তার। তবে এখনো পর্যন্ত শাহের সভা নিয়ে নির্দিষ্টভাবে কোনও তথ্য প্রকাশ্যে আনেনি গেরুয়া শিবির।

আরও পড়ুন:নিয়োগ প্রক্রিয়া স্থগিতাদেশের পর বেতন বন্ধের নির্দেশিকা, অনিশ্চয়তায় টেট উত্তীর্ণরা পরীক্ষার্থীরা

উল্লেখ্য, নির্বাচনকে মাথায় রেখে বাংলাকে কার্যত চষে ফেলতে শুরু করেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরা। নিয়ম করে প্রতিমাসে রাজ্য সফরে আসছেন জেপি নাড্ডা, অমিত শাহ। গত ১৮ ও ১৯ ফেব্রুয়ারি দু’দিনের সফরে রাজ্যে এসেছিলেন অমিত শাহ। তার সফরের পর ২২ ফেব্রুয়ারি রাজ্যে আসেন নরেন্দ্র মোদি। সরকারি প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি রাজনৈতিক মঞ্চ থেকে সোনার বাংলা গড়ার ডাক দেন তিনি।

Advt