কালীঘাটে শীর্ষ নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো

আজই রাজ্যের ভোটের দিনক্ষণ ঘোষণা হওয়ার সম্ভাবনা । আর সেই কারণেই কালীঘাটে শীর্ষ নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।
এর আগে দলের জেলা সভাপতিদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করেছিলেন দলনেত্রী । তাতে নির্বাচনী রণকৌশল নিয়ে আলোচনা করেছিলেন তিনি।
দল থেকে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছেন রাজ্যের একাধিক নেতাকর্মীরা। এমন অবস্থায় আজ, শুক্রবার কালীঘাটে তৃণমূল শীর্ষ নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠক ডাকলেন দলনেত্রী। পরের বছর বিধানসভা নির্বাচনের আগে পরিস্থিতি পর্যালোচনা করতেই এই বৈঠক ডাকা হয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে।
গত কয়েক সপ্তাহে শাসকদলে বড়সড় পালাবদল ঘটে গিয়েছে। তাই এই পরিস্থিতিতে দলের নেতাদের ভূমিকা কী হবে, দল কোন পথে, কীভাবে এগোবে তা নিয়ে আলোচনা করতেই এই বৈঠক। একইসঙ্গে দলে কেন এই সমস্যা তৈরি হচ্ছে, কেন পরপর এত নেতা বেসুরো গাইছেন, এই যাবতীয় বিষয় নিয়ে আজ বৈঠকভীত-সন্ত্রস্থ মানুষকে সাহস যোগাতে এবার প্রশাসনকে ‘দুয়ারে’ যাওয়ার পরামর্শ কমিশনের হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- 
শুক্রবার বিকেলে কালীঘাটে এই বৈঠক হবে। দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলোচনা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা। আগামী দিনে যাতে আর দলে কোনও সমস্যা না হয় তা নিশ্চিত করতেই এদিনের বৈঠক। দলীয় সূত্রে জানা গিয়েছে, নির্বাচনে লড়াইয়ের ক্ষেত্রে নতুন কোনও সিদ্ধান্ত ঘোষণা করতে পারে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল।

Previous articleভীত-সন্ত্রস্থ মানুষকে সাহস যোগাতে এবার প্রশাসনকে ‘দুয়ারে’ যাওয়ার পরামর্শ কমিশনের
Next articleভার্চুয়ালেও সায় নেই চিকিৎসকদের, ব্রিগেডে পাঠ করা হবে বুদ্ধবাবুর লিখিত বার্তাই