দক্ষিণ কোয়েম্বাটোর থেকেই প্রার্থী হচ্ছেন কমল হাসান

প্রথম প্রার্থী তালিকায় তার নাম ছিল না। তালিকায় খোদ দলের প্রতিষ্ঠাতারই নাম না থাকায় শুরু হয়েছিল জল্পনা। তবে কি তিনি ভোটে লড়বেন না? অবশেষে জল্পনার অবসান ঘটালেন নিজেই। অভিনেতা কমল হাসান (Kamal Haasan) জানিয়ে দিলেন, তামিলনাড়ুর আসন্ন অসম্ভব বিধানসভা নির্বাচনে তিনি দক্ষিণ কোয়াম্বাটোর (Coimbatore South) থেকে প্রার্থী হিসাবে দাঁড়াবেন।

গতকাল, শুক্রবার দ্বিতীয় দফার প্রার্থী তালিকা

ঘোষণা করেই তিনি এই সিদ্ধান্তের কথা জানান।আগামী ৬ এপ্রিল তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন (Tamil Nadu Assembly Election 2021) হতে চলেছে। ২৩৪ টি আসনেই লড়বে অভিনেতা কমল হাসানের দল মক্কাল নিধি মাইয়াম (Makkal Needhi Maiam)।

 

প্রথম দফায় ৭০ জন প্রার্থীর নাম ঘোষণা করলেও সেই তালিকায় দলের প্রধান কমল হাসানের নাম ছিল না। এরপর শুক্রবার দ্বিতীয় দফার প্রার্থী তালিকা ঘোষণা করার সময়ই কমল হাসান জানান, তিনি দক্ষিণ কোয়াম্বাটোর থেকে প্রার্থী হিসাবে দাঁড়াবেন। অন্যান্য উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে রয়েছেন ডঃ শুভা চার্লস, সন্তোষ বাবু প্রমুখ। কন্যাকুমারী থেকে প্রার্থী হিসাবে দাঁড়াবেন শুভা চার্লস। সিঙ্গানালুর থেকে লড়বেন ডঃ আর মহেন্দ্রন। ভেল্লাচারি থেকে প্রার্থী হবেন ডঃ সন্তোষ বাবু ও টি নগর থেকে দাঁড়াবেন পাজ়া

 

Advt

Previous articleসোমবার থেকে ফের নির্বাচনী প্রচারে মমতা!
Next articleকেন্দ্র-রাজ্য সরকারকে নিশানা করে শনিবারবাসরীয় ভোট প্রচার সেলিমের