শহরে একটি হোটেলে বাবা-মা-ছেলের রহস্য মৃত্যু! আত্মহত্যা নাকি অন্যকিছু?

প্রতীকী ছবি

ফের শহরের বুকে অস্বাভাবিক মৃত্যুর ( Unneutral Death) ঘটনা। আজ, মঙ্গলবার সকালে নিউমার্কেটের (New Market) এক হোটেল (Hotel) থেকে একই পরিবারের তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়। বাবা, মা, ছেলের এই মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতদের নাম সুশীলকুমার বনসল, ছন্দাদেবী বনসল ও তাঁদের ছেলে সুমিতকুমার বনসল। প্রাথমিত তদন্তে পুলিশের (Kolkata Police) মনে করছে, আত্মহত্যাই (Suicide) করেছেন তাঁরা। মৃতদেহগুলি ময়নাতদন্তে (postmortem) পাঠানো হয়েছে।

এই পরিবারটি শিলিগুড়ির বাসিন্দা বলে জানা গিয়েছে। গত রবিবার কলকাতায় এসে নিউ মার্কেটের এক হোটেলে ওঠেন তাঁরা। হোটেলের কর্মীরা জানিয়েছেন, এরপর আর খুব একটা বেরোতে দেখা যায়নি তাঁদের। ঘরেই থাকতেন।

মঙ্গলবার সকালে সাড়া না পেয়ে হোটেলকর্মীরা ডাকাডাকি শুরু করেন। সন্দেহ হওয়ায় অবশেষে দরজা ভেঙে দেখা যায় রুমের মধ্যে তিনটি মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ফরেনসিক দলও পৌঁছয়।

ঘর থেকে একটি বিষের বোতল এবং সুইসাইড নোট উদ্ধার হয়েছে। পুলিশ জানিয়েছে, এই বনসল পরিবারের ব্যাগের ব্যবসা ছিল। বাজারে প্রচুর দেনা হয়েছে। তাই আত্মহত্যা করেছেন বলে অনুমান পুলিশের। তবে ময়না তদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

Advt

Previous articleরাজনীতি দূরে রেখে বারুণি মেলাকে মতুয়াদের মিলনমেলা করতে চায় ঠাকুরবাড়ি   
Next articleবিজেপিকে রুখতে তৃণমূলকে সমর্থনের ইঙ্গিত দিলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা