বাঁকুড়ায় ‘খেলা শেষের’ আহ্বান মোদির

রাজ্যে ভোট শুরুর আগে আজ শেষ রবিবার ৷ তাই প্রচারে কোনও খামতি রাখতে চাননি প্রধানমন্ত্রী ৷
গতকাল খড়গপুরে সভার পর আজ আবার বাঁকুড়ায় নির্বাচনী প্রচার করলেন নরেন্দ্র মোদি ৷ বাঁকুড়ার তিলাবেদি মাঠে সভা করেন তিনি ৷ভোটের দিনক্ষণ ঘোষণার পর এই নিয়ে চতুর্থবার প্রচার করলেন প্রধানমন্ত্রী।
মাথা নুইয়ে এই পবিত্র মাটি প্রণাম করার কথা বলেন মোদি।
তিনি বলেন, আসল পরিবর্তন, বাংলায় বিকাশের জন্য।আসল পরিবর্তন, গরীবের দুর্দশা দূর করার জন্য । আসল পরিবর্তন, উন্নয়নের জন্য।
আসল পরিবর্তন, বাংলায় বিজেপি এনে দেখাবে।
বাংলায় এমন একটা সরকার আসছে, যারা দুর্নীতিবাজদের জেলে ভরবে বলে প্রচ্ছন্ন হুমকি মোদির। তিনি বলেন, বাংলায় এমন একটা সরকার আসছে, যারা পাইপয়সা পর্যন্ত মানুষের কাছে পৌঁছে দেবে। বিজেপি এলে মায়ের পুজো হবে, মানুষের সম্মান হবে, দাবি মোদির।
বাঁকুড়া থেকে মুখ্যমন্ত্রীকে বার্তা দিয়ে মোদি এদিন বলেন, তৃণমূল কর্মীরা ছবি আঁকছেন আমার মাথায়। বাংলার উন্নয়নকে লাথি মারতে দেবো না। তার প্রশ্ন, কেন্দ্র কোটি কোটি টাকা রাজ্যকে দিয়েছে। কিন্তু বাঁকুড়ায় জল নেই কেন ? জমিতে জল নেই কেন ?
তার বক্তব্য, এ বার খেলা শেষ হবে, বিকাশ আরম্ভ হবে।এবার খেলা শেষ হবে, উন্নয়ন হবে।
তার অভিযোগ, কিষাণ সম্মান নিধি, আয়ুষ্মান ভারত বাংলায় হয়নি কারণ এই প্রকল্পে ‘স্ক্যাম’ করা যায় না। এই ভাবেই রাজ্য সরকারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন নরেন্দ্র মোদি। ইভিএম নিয়ে বিভিন্ন সভায় মুখ্যমন্ত্রী যে প্রশ্ন তুলছেন, তাকেও এদিন কটাক্ষ করতে ছাড়েন নি মোদি ।
এদিনও তিনি বলেন, উন্নয়ন সবচেয়ে বেশি করতে হলে বাংলায় বিজেপির সরকার দরকার। বাঁকুড়া থেকে ফের ‘ডবল ইঞ্জিন’ সরকার গড়ার আহ্বান জানান নমো।

Previous articleতার দুঃখ ভোলানোর কেউ নেই, স্মৃতি আকড়ে একাই বাঁচবে এই বাচ্চা মেয়েটি
Next articleচোটের কারণে একদিনের সিরিজে মাঠে নামা হচ্ছে জোফ্রা আর্চারের