গুরুবারে মহাপ্রচার দক্ষিণে: মমতার 3 সভা, রোড-শো ও সভা অভিষেকের, কাঁথিতে কুণাল

রাজ্যে প্রথম দফার নির্বাচন এই সপ্তাহের শেষে। প্রথম দফার নির্বাচনের জন্য বৃহস্পতিবার বিকেল পর্যন্ত প্রচার করা যাবে।ফলে ভোট প্রচারে সকাল থেকে রাত মানুষের দরবারে রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। গেরুয়া শিবির যেদিন অমিত শাহ (Amit Shah)থেকে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)নামছেন সেদিন পিছিয়ে নেই শাসকদলও।

আজ, বৃহস্পতিবার তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) দক্ষিণ 24 পরগনার তৈরি জায়গা এবং পশ্চিম মেদিনীপুরের সভা করবেন।

ভোটের কথা মাথায় রেখে হুইল চেয়ারে (Wheelchair) বসে প্রতিদিনই একাধিক সভা করছেন তৃণমূলনেত্রী। সভার ভিড় এবং তৃণমূল (Tmc) কর্মী সমর্থকদের পাশাপাশি সাধারণ মানুষের উদ্দীপনা শাসক দলকে যথেষ্ট আশা জোগাচ্ছে।

পাশাপাশি, এদিন জঙ্গলমহলের দুটি জায়গা বান্দোয়ান ও বাগমুন্ডি বিধানসভার পাশাপাশি দক্ষিণ 24 পরগনা ডায়মন্ড হারবারে প্রচার করবেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee)। জঙ্গলমহলে সভা আছে তাঁর। ডায়মন্ড হারবারে করবেন রোড শো।

বিজেপি (Bjp) যেদিন তাদের স্টার ‘মহাগুরু’ নন্দীগ্রামে প্রচারে নামাচ্ছেন, সেদিন কাঁথির অধিকারী গড়ে সভা রয়েছে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh)। সব মিলিয়ে গুরুবারে মহাপ্রচার দক্ষিণবঙ্গ জুড়ে।

 

Advt