ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর করোনা আক্রান্ত পরেশ রাওয়াল

করোনা আক্রান্ত বলিউড অভিনেতা পরেশ রাওয়াল। করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পরই আক্রান্ত হন তিনি। ‘ওহ মাই গড’ সিনেমার অভিনেতা শুক্রবার রাতে টুইট করে জানিয়েছেন, “দুর্ভাগ্যক্রমে, আমি কোভিড-১৯ পজিটিভ। গত ১০ দিনের মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে নিজেদের পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।”

৯ মার্চ, ৬৫ বছর বয়সী অভিনেতা কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেন। এরপর টুইট করে ভারতীয় জনতা পার্টির প্রাক্তন সাংসদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান। নিজের টুইটার হ্যন্ডেলে ছবি পোস্ট করে পরেশ রাওয়াল লেখেন, “ভি ফর ভ্যাকসিনস! সব ডাক্তার, নার্স, এবং ফ্রন্টলাইন হেলথ কেয়ার কর্মীদের এবং বিজ্ঞানীদের ধন্যবাদ।” পরেশ রাওয়ালের স্ত্রী স্বরূপ রাওয়াল। তিনি একজন অভিনেত্রী। তিনিও চলতি মাসের শুরুর দিকে এই ভ্যাকসিনটি নিয়েছিলেন।

আরও পড়ুন-করোনায় আক্রান্ত সচিন তেন্ডুলকর, টুইট করে নিজেই জানালেন তিনি

করোনা ফের দাপট মহারাষ্ট্রে। হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। এর আগে অভিনেতা কার্তিক আরিয়ান, রণবীর কাপুর এবং রোহিত শরফ এবং পরিচালক সঞ্জয় লীলা বনশালী করোনা আক্রান্ত হন। এর আগে কোভিডে আক্রান্ত হয়েছেন অমিতাভ-অভিষেক, অর্জুন কাপুর, মালাইকা আরোরা, আমির খানও। গায়িকা কনিকা কাপুর প্রথম বলিউড সেলিব্রিটি যিনি করোনা আক্রান্ত হয়েছিলেন।

Advt

Previous articleযশোরেশ্বরী কালীমন্দিরে পুজো সেরে বঙ্গবন্ধুর সমাধিস্থলে শ্রদ্ধাজ্ঞাপন মোদির
Next articleবিজেপি নেতা সৌমেন্দু অধিকারীর গাড়ি ভাঙচুর-আহত চালক, পাল্টা মারধরের অভিযোগ তৃণমূলের