মেজাজ হারিয়ে দলীয় কর্মীকে সপাটে চড় বাবুলের! প্রবল সমালোচনার মুখে টালিগঞ্জের বিজেপি প্রার্থী

পবিত্র দোল (Dol) উৎসবের দিন অমানবিক আচরণ করলেন টালিগঞ্জ (Tollygunj) কেন্দ্রে বিজেপির (BJP) তারকা প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। মেজাজ হারিয়ে মাঝ বয়সী দলীয় এক কর্মীকেই প্রকাশ্যে টেনে থাপ্পড় (Slap) মারলেন বাবুল। যা দেখে হতভম্ব বিজেপি কর্মীরাই!

কী অপরাধ ছিল ওই বিজেপি কর্মীর?

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের (National News Media) দাবি, ভোটের আগে দোল উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিল বিজেপি। সেই অনুষ্ঠানেই দুপুর ১২টা নাগাদ আসার টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র। কিন্তু অনেক দেরি করে সেখানে আসেন বাবুল। সেখানে আগে থেকে অপেক্ষারত সাংবাদিকদের সঙ্গে কথা বলতে থাকেন তিনি। ওই সময় স্থানীয় এক দলীয় কর্মী তাঁকে অনুরোধ করে বলেন , এমনিতেই অনেক দেরি হয়ে গিয়েছে। অনেকে অপেক্ষা করছেন। তাই আগে গিয়ে যেন বাবুল অনুষ্ঠানে যোগ দেন। আর সেকথা শুনেই মেজাজ হারান টালিগঞ্জের বিজেপি প্রার্থী। এবং সকলের সামনে ওই কর্মীকে সপাটে চড় মারেন। সেই দৃশ্য সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়ে। এবং মুহূর্তে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বাবুলের এহেন আচরণে স্তম্ভিত সকলে। বাবুলের মানসিকতা নিয়ে শুরু হয়ে যায় জোর গুঞ্জন।

এখানেই শেষ নয়। এই ঘটনা আড়াল করতে সর্বভারতীয় ওই সংবাদ মাধ্যমের সাংবাদিকের মোবাইল কেড়ে নেন বাবুল সুপ্রিয়। যা সম্পূর্ন অনৈতিক। সংবাদ মাধ্যমের স্বাধীনতার উপর হস্তক্ষেপ। পরে অবশ্য সাংবাদিকের মোবাইল ফেরৎ দেন বাবুল। গোটা ঘটনায় প্রবল সমালোচর মুখে পড়েছেন টালিগঞ্জে বিজেপির সেলিব্রিটি প্রার্থী।

আরও পড়ুন- বুঝতে পারিনি জলঢোঁড়া ভেবে আমি কেউটে পুষেছি: নাম না করে অধিকারীদের তীব্র কটাক্ষ মমতার

খুব স্বাভাবিকভাবে এই ঘটনায় ময়দানে নেমে পড়েছে তৃণমূল (TMC)। ঘটনার ফুটেজ তুলে ধরে টুইট করেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। তাঁর বক্তব্য, বিজেপি নেতাদের মুখোশ খুলে যাচ্ছে। বিজেপি নেতারা কতটা হিংস্র হতে পারে বাবুল সুপ্রিয়র এই আচরণ তার উজ্জ্বল দৃষ্টান্ত। এমন ঘটনার জন্য বাবুলের প্রকাশ্যে ক্ষমা (Apologize) উচিত বলেও মনে করেন চন্দ্রিমা ভট্টাচার্য।

আরও পড়ুন- ডায়লগ পছন্দ করি, ভাষণে মিথ্যে বলা হয়: প্রচারে গিয়ে এ কী বললেন মহাগুরু!

Advt