দিনহাটার বিজেপি নেতা আত্মহত্যাই করেছেন, কমিশনের রিপোর্ট

দিনহাটায় (Dinhata) আত্মহত্যাই করেছেন বিজেপি নেতা (BJP Leader)। তদন্ত প্রক্রিয়া খতিয়ে দেখার পর এমমন রিপোর্ট জমা পড়ল নির্বাচন কমিশনে। বিশেষ পুলিশ
পর্যবেক্ষক বিবেক দুবের রিপোর্ট অনুযায়ী, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকার (Amit Sarkar)। বিধানসভা ভোটে টিকিট না পেয়ে তিনি আরও হতাশ হয়ে পড়েন। সেই হতাশা থেকে আত্মহত্যার পথ বেছে নেন। এক মহিলার সঙ্গে সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন ওই নেতা। সেই সম্পর্কের উল্লেখও রয়েছে রিপোর্টে।
ভোটের (West Bengal Election 2021) আগে মণ্ডল সভাপতি অমিত সরকারের (Amit Sarkar) ঝুলন্ত দেহ উদ্ধারের পর তৃণমূলকে (TMC) কাঠগড়ায় তুলেছিল বিজেপি (BJP)। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে মিলেছিল আত্মহত্যার ইঙ্গিত। এই ঘটনার তদন্তের পর কমিশনে রিপোর্ট জমা দিয়েছেন বিশেষ পুলিস পর্যবেক্ষক বিবেক দুবে (Vivek Dubey)। অমিত সরকারের (Amit Sarkar) স্ত্রীর সঙ্গেও কথা বলেছেন তিনি। অমিতের স্ত্রী তৃণমূলের বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি।
এই রিপোর্টের পর কার্যত তৃণমূলের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছিল তা আর ধোপে টেকে না।
বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবের তদন্ত রিপোর্টে বলা হয়েছে, খুন নয় আত্মহত্যাই করেছেন অমিত সরকার। দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন তিনি। টিকিট না পেয়ে আরও বাড়ে। ওষুধ খাওয়া বন্ধ করে দেন অমিত সরকার। রাতে বাড়ির অদূরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তার পকেটে মিলেছিল একটি সুইসাইড নোট। সেখানে এক মহিলা বিজেপি কর্মীর আচরণ নিয়েও হতাশার কথা ছিল তাতে।
গত বুধবার সকালে দিনহাটার পশু হাসপাতালে উদ্ধার হয়েছিল বিজেপির মণ্ডল সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ।

Advt