দেশের ফ্যাসিস্টদের বিরুদ্ধে লড়াইয়ে নেতৃত্ব দিন’, রাহুল গান্ধীকে প্রস্তাব স্টালিনের

“দেশের ফ্যাসিবাদী শক্তির বিরুদ্ধে সর্বাত্মক লড়াইয়ের নেতৃত্ব দিতে আপনি এগিয়ে আসুন”।

রবিবার সালেমে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে (Rahul Gandhi) এই প্রস্তাব দিলেন করুণানিধি পুত্র তথা ডিএমকে- সুপ্রিমো এমকে স্টালিন (MK Stalin)।

দেশে যে ৫ রাজ্যে ভোট হচ্ছে, তার অন্যতম তামিলনাড়ু (Tamilnadu Assembly Election 2021)৷ তামিলনাড়ুতে NDA-র বিরুদ্ধে ডিএমকে (DMK) এবং কংগ্রেস (Congress) শরিক হিসেবে লড়ছে৷ এদিন তামিলনাড়ুর সালেমে নির্বাচনী সভা করে এই দুই দল।

আরও পড়ুন-‘মন কি বাত’ অনুষ্ঠানে মিতালি, সিন্ধুর প্রশংসায়  নরেন্দ্র মোদি

ওই জনসভাযতেই করুণানিধি পুত্র বলেছেন, “কেন্দ্রের ফ্যাসিবাদী শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই হোক। রাহুল গান্ধীর কাছে আমার বিনীত অনুরোধ আপনি এগিয়ে আসুন। কেন্দ্রের ফ্যাসিবাদী সরকারের হাতে দেশ ধ্বংস হয়ে যাচ্ছে। আপনার দায়িত্ব এখন দেশকে রক্ষা করা। এবারের ভোটে এই লড়াই’ই হবে। আপনি নেতৃত্ব দিন”৷ AIADMK-র শক্ত ঘাটি হিসেবে পরিচিত সালেমের এই সভায় রাহুল গান্ধী বলেন, “আগে তামিলনাড়ু থেকে বিজেপিকে সরাতে হবে। তারপর দিল্লি থেকে সরাতে হবে। আরএসএস এবং বিজেপির প্রচুর টাকা। কোনও তামিল অমিত শাহ কিংবা সঙ্ঘের পা ছুঁতে চায় না। তাহলে রাজ্যের মুখ্যমন্ত্রী কেন RSS বা অমিত শাহের নিয়ন্ত্রণে থাকেন?” ভোটের পর রাজ্যের মুখ্যমন্ত্রী স্টালিন হবেন, এমন ঘোষণাও এদিন করেন রাহুল গান্ধী।

Advt