বিজয়ী বিধায়করাই যে মুখ্যমন্ত্রী হবেন, তার কোনো মানে নেই: দিলীপ ঘোষ

বিজয়ী বিধায়করাই যে মুখ্যমন্ত্রী হবেন, তার কোনও মানে নেই। দ্বিতীয় দফার ভোটের আগেই বিতর্কিত মন্তব্য করে রাজ্য রাজনীতিতে আলোড়ন ফেলে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে ধোঁয়াশা আছে। দিলীপ ঘোষের এদিনের মন্তব্য জল্পনা যে আরও বাড়াল তা নিয়ে কোনো কোনও সন্দেহ নেই। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিলিপবাবু এদিন আরো বলেন, বাংলায় শেষ দফার ভোট পর্যন্ত বিজেপির পক্ষেই হওয়া থাকবে। বিজেপি বাংলায় খুবই ভালো ফল করবে।

এদিন ময়নায় বিজেপি প্রার্থী অশোক দিন্দার সমর্থনে একটি রোড শোতে অংশ নেন দিলীপ ঘোষ। অভিযোগ অশোক দিন্দার গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। এই ঘটনায় আঘাত লেগেছে অশোক দিন্দার। গুরুতর আহত হয়েছেন আরেক বিজেপি কর্মী। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযোগ ওই একই সময়ে প্রচার করছিলেন ময়নার তৃণমূল প্রার্থী সংগ্রাম কুমার দোলুই। তাঁর হয়ে প্রচার করছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত। ওই সময়ই তৃণমূলের সমর্থকরা প্রাক্তন ক্রিকেটার দিন্দার গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে। সেই ইটই গিয়ে লাগে দিন্দার পিঠে। যদিও শাসক দল এই অভিযোগ অস্বীকার করেছে।

মঙ্গলবার পাথরপ্রতিমা বিধানসভার সীতারামপুরেও একটি রোড শোয়ে অংশ নিয়েছিলেন দি‌লীপ ঘো‌ষ। পাথর প্রতিমা বিধানসভার বি‌জে‌পি পার্থী অসিত হালদা‌রের সর্মথ‌নে ছিল এই প্রচার । দীর্ঘ দশ কি‌লো‌মিটার রোড শো কর‌লেন দিলীপবাবু।

তৃণমুলের হাতে প্রহৃত তমলুকের বিজেপি প্রার্থী ডাঃ হরেকৃষ্ণ বেরাকে দেখতে আজ সকালেই হাসপাতালে গিয়েছিলেন। তিনি বলেন, গণতন্ত্রকে প্রহসনে পরিণত করেছে দিদির সরকার। আসুন গর্জে উঠি। ইভিএমে জবাব দিই।

 

Advt