নন্দীগ্রামে বহিরাগত ঢোকাচ্ছে বিজেপি: গোঘাট থেকে সরব মমতা

রাত পোহালেই হাইভোল্টেজ নন্দীগ্রামে ভোটগ্রহণ। তার আগের দিন হুগলির (Hoogli) গোঘাট থেকে সেই নির্বাচন নিয়ে বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নন্দীগ্রামে বাইরে থেকে দুষ্কৃতী ঢোকানোর চেষ্টা করছে বিজেপি- অভিযোগ করেন মমতা।

বুধবার, হুগলির গোঘাটে দলীয় প্রার্থী সুজাতা মণ্ডল খাঁর (Sujata Mandal Khan) সমর্থনে জনসভা করেন তৃণমূল (Tmc) নেত্রী সুপ্রিমো। এদিন সভা থেকে মমতা অভিযোগ করেন, “গুন্ডা দিয়ে মানুষকে ভয় দেখাচ্ছে ওরা। আমার গাড়িতে পর্যন্ত হামলা হয়েছে”। কাঁথির অধিকারীদের নাম না করে নেত্রী বলেন, “একসময় আমি দুধ কলা দিয়ে পুষেছিলাম”।

তৃণমূল নেত্রী বলেন, “নন্দীগ্রামের এলাকায় অত্যাচার করেছে। এর পেছনে যারা রয়েছে তাদের একসময় আমি দুধ কলা দিয়ে পুষেছিলাম”। উত্তরপ্রদেশ, বিহার থেকে গুন্ডা এনে ভোট করা হচ্ছে! নন্দীগ্রামের গোকুলনগর, বোয়ালে ঘরে ঘরে গিয়ে ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ করেন মমতা। “রাজ্যের নামটা বাংলা করতে চেয়েছিলাম। ওরা করেনি। এরা বাংলাকে ঘৃণা করে”-মত তৃণমূল নেত্রীর।

বাম আমলের গোঘাটের (Goghat) কথা তুলে মমতা। বলেন, এইসব এলাকায় যে সিপিআইএমের হার্মাদরা অত্যাচার করত। আজ তারা বিজেপিতে।

Advt

মমতা বলেন, এখন গোঘাট, আরামবাগ বদলে গিয়েছে। “কামারপুকুর থেকে তারকেশ্বর ট্রেন চলবে। আরামবাগ মাস্টার প্ল্যান তৈরি করছি। খরচ হবে ৪০ কোটি টাকা”। তৃণমূল নেত্রী বলেন উন্নয়নকে সামনে রেখে এগোতে হবে।