পেট্রোল বোমা নিয়ে ঘিরে ছিল বিজেপির গুন্ডারা: নন্দীগ্রাম নিয়ে বিস্ফোরক অভিযোগ মমতার

নন্দীগ্রামের ভোট শেষ হয়ে গিয়েছে এক তারিখ তাও এখনও সপ্তাহে নেতৃত্বের মুখে নন্দীগ্রাম প্রসঙ্গ। শনিবার, দক্ষিণবঙ্গ জুড়ে একের পর এক সভা করেন তৃণমূল (Tmc) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। তিনি বলেন, “নন্দীগ্রামে কী হয়েছে তা নিজের চোখে দেখেছি”। তারকেশ্বরের সভা থেকেই বিস্ফোরক অভিযোগ করেন মমতা। তাঁর কথায়, নন্দীগ্রামের বয়ালে বুথের মধ্যে ছিলেন তিনি। বুথের বাইরে ঘিরে রেখেছিল বিজেপি (Bjp) আশ্রিত দুষ্কৃতীরা। পেট্রোল বোমা নিয়ে ছিল তারা। “তিন ঘণ্টা সেখানে আটকে ছিলাম। কিন্তু ভয় পাইনি”। ভোটের দিন বয়ালের ৭ নম্বর বুথে ছাপ্পা ভোটের অভিযোগ করে করেছিলেন তিনি।

এদিনের সভা থেকে তীব্র আক্রমণ শানান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “ওরা বজ্জাতের দল। নজরুল, রবীন্দ্রনাথের বাংলাকে ওরা ভাগ করতে চাইছে। ওরা স্বামী বিবেকানন্দ, রামকৃষ্ণের ধর্ম মানে না”।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন ফের বহিরাগত তত্ত্ব তুলে ধরেন। তিনি বলেন, “বাইরে থেকে গুন্ডা নিয়ে এসেছে বিজেপি। নন্দীগ্রামেও গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের বহিরাগতরা হুমকি দিয়েছিল। পুলিশের উর্দি পরিয়ে ভোটারদের ভয় দেখানো হচ্ছে”। এই বিষয়ে কমিশনকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে অভিযোগ তাঁর।

আরও পড়ুন- অধিবেশন চলাকালীন স্পিকারকে জুতো ছুঁড়ে মারলেন বিজেপি বিধায়ক

মমতা বলেন, বহিরাগত আনছে বিজেপি। হোটেল, গেস্ট হাউস-সব বুক করে নিয়েছে। স্থানীয় মানুষকে সতর্ক থাকার বার্তা দেন তৃণমূল নেত্রী।

Advt

 

Previous articleঅধিবেশন চলাকালীন স্পিকারকে জুতো ছুঁড়ে মারলেন বিজেপি বিধায়ক
Next articleকরোনার কারণে মুম্বই থেকে সরতে পারে আইপিএল