বিজেপির “জাত গোখরোর” পাল্টা তৃণমূলের “ধন্যি মেয়ে”! খেলা জমাতে শহরে জয়া বচ্চন

একুশের চলতি হাইভোল্টেজ ভোটে (Assembly Election) এবার শাসক দল তৃণমূলের (TMC) ট্যাগ লাইন “বাংলা নিজের মেয়েকে চায়” (Bangla Nijer Meye ke Chai)। আর সেটাকে প্রতিষ্ঠা করার শপথ নিয়ে এবার শহরে এলেন বাংলার মেয়ে জয়া বচ্চন (Joya Bachan)। আগামীকাল থেকে কয়েক দিনের ঠাসা কর্মসূচি নিয়ে তৃণমূলের প্রচারে. (Campaign) ঝড় তুলতেই নিজের শহর কলকাতায় এলেন সমাজবাদী পার্টির (SP) রাজ্যসভার সাংসদ (MP) তথা অভিনেত্রী জয়া বচ্চন।

এদিন সন্ধ্যায় বাংলার “”ধন্যি মেয়ে” জয়া বচ্চন শহরে পৌঁছতেই দমদম বিমানবন্দরে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান তৃণমূলের মহিলা কর্মী-সমর্থকরা। অমিতাভ জায়াকে স্বাগত জানাতে হাজির ছিলেন তৃণমূল রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন ও রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল মহিলা কংগ্রেস সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বিমানবন্দর থেকে বেরোতেই শঙ্খ ও উলুধ্বনি, পুষ্পবৃষ্টিতে জয়া বচ্চনকে বরণ করে নেন মহিলারা। নিজের শহরে এসে আপ্লুত জয়াও।

তৃণমূলের তরফে জানানো হয়েছে, আগামীকাল সোমবার থেকে টানা ৩দিন শাসক দলের প্রার্থীদের প্রচারে অংশ নেবেন জয়া বচ্চন। জানা গিয়েছে, টালিগঞ্জ থেকেই প্রচার শুরু করবেন তিনি। তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড-শো করবেন জয়া বচ্চন। একইসঙ্গে আগামিকাল তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠকও করবেন জয়া বচ্চন।

প্রসঙ্গত, বাংলার বিধানসভা ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে সমর্থনের কথা আগেই ঘোষণা করেছিলেন সমাজবাদী পার্টি সুপ্রিম অখিলেশ যাদব। তারপরই বাংলায় প্রচারে অখিলেশ পাঠালেন বাংলার মেয়েকেই।

রাজনৈতিক মহলের বিশ্লেষণ, জয়া বচ্চনকে প্রচারে নামিয়ে মাস্টার স্ট্রোক দিল তৃণমূল। বিজেপি যখন সুপারস্টার “জাত গোখরোর” মিঠুন চক্রবর্তীকে ময়দানে নামিয়ে প্রচারে ঝড় তুলেছে, ঠিক সেই জায়গা থেকে মেগা তারকা ক্যারিশমায় বিজেপিকে টক্কর দিতে পাল্টা “ধন্যি মেয়ে”-কে মাঠে নামিয়ে চমক দিতে চলেছে তৃণমূল। জয়া বচ্চনের একদিকে যেমন অভিনেত্রী হিসেবে তারকা ইমেজ রয়েছে, তিনি মেগাস্টার অমিতাভ বচ্চনের স্ত্রী, আবার দীর্ঘদিন সর্বভারতীয় স্তরে সংসদীয় রাজনীতিতে ভালই অভিজ্ঞতা রয়েছে। সবচেয়ে বড় বিষয়, বাংলা তার নিজের মেয়েকে দিয়েই প্রচারে বাজিমাত করতে চাইছে!

আরও পড়ুন- “ভোটের পর কন্ডোমের দোকান খুলবে সায়নী”, কটূক্তিতে সমস্ত শালীনতার সীমা ছাড়ালেন অগ্নিমিত্রা

Advt

Previous article“ভোটের পর কন্ডোমের দোকান খুলবে সায়নী”, কটূক্তিতে সমস্ত শালীনতার সীমা ছাড়ালেন অগ্নিমিত্রা
Next articleবিজেপি মারছে বলে ন্যাকাকান্না না কেঁদে পাড়ার ঝগড়ুটে মহিলাদের বুথে এজেন্ট করুন: মমতা