ফাঁকা মাঠের লজ্জা! শ্রীরামপুরের জনসভা বাতিল করলেন জেপি নাড্ডা

কখনও কারণ হিসেবে তুলে ধরা হয়েছে কপ্টার খারাপ, তো কখনও প্রবল কাজে ব্যস্ত থাকায় আসতে দেরি। আবারও সেই লজ্জাজনক ছবি দেখা গেল গেরুয়া মঞ্চে। বাতিল হয়ে গেল শ্রীরামপুরে(Shrirampur) বিজেপির সর্বভারতীয় সভাপতি(BJP President) জেপি নাড্ডার(JP nadda) জনসভা। নাড্ডার জনসভা বাতিলের কারণ হিসেবে উঠে আসছে ফের সেই ফাঁকা ময়দান।

তৃতীয় দফা নির্বাচনের আগে ঢাকঢোল পিটিয়ে বিজেপি তরফে ঘোষণা করা হয়েছিল সোমবার রাজ্যের ৩ জায়গায় কর্মসূচি করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তার শুরুটা ছিল সকাল সাড়ে ১১ টা নাগাদ শ্রীরামপুর স্টেডিয়াম থেকে। তবে সকাল থেকে স্থানীয় নেতারা সভা ভরাতে আপ্রাণ চেষ্টা করলেও দুপুর সাড়ে ১২টা তেও হাতেগোনা কয়েকজনের উপস্থিতি রীতিমতো হতাশ করে নেতৃত্বকে। বিজেপি সূত্রের খবর, লোক না হওয়ার কারণেই এরপর বাধ্য হয়ে শ্রীরামপুরের জনসভায় বাতিল করেন জেপি নাড্ডা। অবশ্য সভামঞ্চ থেকে বিজেপির তরফে শুরুতে জানানো হয়, দিল্লি থেকে আসতে দেরি হচ্ছে। যদিও রবিবার রাতেই রাজ্যে পা রেখেছেন জেপি নাড্ডা। পরে অবশ্য লোক হওয়ার কোনও সম্ভাবনা না থাকায় গেরুয়া শিবিরের তরফে জানিয়ে দেওয়া হয়, নাড্ডাজি শ্রীরামপুরের বিজেপি সমর্থকদের উদ্দেশে ভিডিও বার্তা দেবেন। তবে ততক্ষণে হাতে গোনা যে কয়েকজন দীর্ঘ দু’ঘণ্টা ধরে নাড্ডার বক্তব্য শুনতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তারাও বাড়ির পথ ধরেছেন। সূত্রের খবর, সভায় একেবারেই লোক না হওয়ার কারণে লজ্জার হাত থেকে মুখ রক্ষা করতে সভামঞ্চে পা রাখেননি জেপি নাড্ডা।

আরও পড়ুন:‘রগড়ে দেব’ দিলীপের মন্তব্যকে ঘিরে বিস্ফোরক পোস্ট বিজেপি নেত্রী রূপাঞ্জনার

অবশ্য গেরুয়া শিবিরের এহেন লজ্জাজনক ছবি এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার অমিত শাহ, জেপি নাড্ডা, যোগী আদিত্যনাথ সহ একাধিক কেন্দ্রীয় নেতাদের এহেন লজ্জার মুখে পড়তে হয়েছে। এর আগে জনসভায় ভিড় না হওয়ার কারণে ঝাড়গ্রামের সভা বাতিল করেছিলেন অমিত শাহ। কারণ হিসেবে বিজেপি তরফে জানানো হয়েছিল তার হেলিকপ্টার খারাপ হয়েছে। সম্প্রতি যোগী আদিত্যনাথের জনসভা শেষ হয় ফাঁকা চেয়ার প্রশ্ন তুলে দিয়েছে বাংলায় বিজেপির ভবিষ্যৎ নিয়ে। এবারও সেই একই লজ্জার মুখে পড়তে হলো বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে।

Advt