শ্রীরামপুরের ফাঁকা মাঠ এড়িয়ে নির্ধারিত সময়ের দু’ঘণ্টা পর টালিগঞ্জে রোড শো নাড্ডার

মাঠ ফাঁকা হওয়ার কারণে সকালে শ্রীরামপুরের(Shrirampur) জনসভা বাতিল হয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার(JP nadda)। এরপর তাঁর রাজনৈতিক কর্মসূচি ছিল টালিগঞ্জ থেকে গড়িয়া মোড় পর্যন্ত রোড শো(road show)। সেখানেও ঘটল বিপত্তি। ঠিকমতো ভিড় না থাকার কারণে নির্ধারিত সময়ের দু’ঘণ্টাও পর শুরু হলো সেই রোড শো। তবে শ্রীরামপুরের মতো একেবারে ফাঁকা ময়দানের পরিবর্তে দ্বিতীয় কর্মসূচিতে কিছু সংখ্যক মানুষের ভিড় ছিল রোড শোতে। আর সেই সামান্য সমর্থককে সঙ্গে নিয়েই রোড শো শুরু করেন নাড্ডা।

জেপি নাড্ডার এই রোড শো ছিল মূলত টালিগঞ্জের প্রার্থী বাবুল সুপ্রিয় বেহালা পূর্বের প্রার্থী পায়েল সরকারের সমর্থনে। বিজেপির সর্বভারতীয় সভাপতি এই রোড শোতে তার সঙ্গেই গাড়িতে উপস্থিত ছিলেন দুই বিজেপি প্রার্থী। সমস্ত রকম আড়ম্ভর ঠিকঠাক থাকলেও জনসমর্থন সেভাবে চোখে পড়েনি এই রোড শোতে। ছিল অল্প সংখ্যক মানুষের জমায়েত। যদিও নাড্ডার দেরি প্রসঙ্গে বিজেপি সূত্রে জানা গিয়েছে, দলীয় বৈঠকে ব্যস্ত থাকার জন্য এদিন কিছুটা দেরি করে রোড শোতে আসেন জেপি নাড্ডা। আর এই দেরির ফলেই যে পরিমাণ ভীড হওয়ার কথা ছিল তার চেয়ে কম হয়েছে। তবে বিজেপির আরো একটি সূত্রের দাবি, ভীড় না হওয়ার কারণেই যতটা সম্ভব দেরি করে শুরু করা হয় রোড শো। টালিগঞ্জ থেকে শুরু হওয়া এই রোড শো শেষ হয় গড়িয়া মোড় পর্যন্ত গিয়ে।

আরও পড়ুন:ফাঁকা মাঠের লজ্জা! শ্রীরামপুরের জনসভা বাতিল করলেন জেপি নাড্ডা

রোড শো শেষে উপস্থিত সমর্থকদের উদ্দেশে জেপি নাড্ডা বলেন, ‘এখন সময় এসেছে তৃণমূলকে সরিয়ে বিজেপিকে সুযোগ দেওয়ার। সোনার বাংলা গড়তে এই তৃণমূলের বিসর্জন জরুরি। আসন্ন নির্বাচনে বিজেপিকে ভোট দিয়ে বিপুল সংখ্যাগরিষ্ঠতা জয়যুক্ত করুন বিজেপির এই দুই প্রার্থীকে।’ কত রোড শোর পর জেপি নাড্ডার সভা রয়েছে হুগলি চুঁচুড়াতে। সেই জনসভা থেকে তিনি কী বার্তা দেন সেদিকে নজর রয়েছে রাজনৈতিক মহলের।

Advt

Previous articleISF প্রার্থীকে জুতো-ঝাঁটা দেখিয়ে বিক্ষোভ গ্রামবাসীদের, গো-ব্যাক স্লোগান
Next articleআমরা যেরকম চেয়েছিলাম সেইরকম খেলা হয়েছে, মন্তব্য দিলীপের