‘দিল্লিতে বিজেপিকে ঠেকাতে তৃণমূল কংগ্রেসই ভরসা’, বিজেপিকে হুঁশিয়ারি দিলেন মমতা

‘কালকেউটে কে জব্দ করতে হবে। তাই সবাইকে একসঙ্গে জোট বাধতে হবে। ১০ তারিখে আসছে দিন বিজেপিকে দূর করে দিন। দিল্লিতে বিজেপিকে ঠেকাতে তৃণমূল কংগ্রেসই ভরসা।’ হুগলীর সভা থেকে এবার দিল্লি দখলের হুঙ্কার দিলেন তৃণমূল সুপ্রিমো। সোমবার প্রার্থীদের সঙ্গে নিয়ে হুগলীর চুঁচুড়া, চণ্ডীতলা ও উত্তরপাড়ায় সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। চণ্ডীতলার সভা থেকে নাম না করে আব্বাস সিদ্দিকির উদ্দেশে তিনি বলেন, “একটা ছেলে সংখ্যলঘু ভোট কাটার চেষ্টা করছে। সিপিএমের সঙ্গে হাত মিলিয়েছে। কিন্তু বাংলায় সংখ্যালঘু ভোট ভাগ হবে না।”
অন্যদিনের মত আজও বিজেপিকে একইভাবে কটাক্ষ করে তিনি বলেন,” বিজেপি ছদ্মবেশী শয়তান। বিজেপির ধর্ম, হরে কৃষ্ণ হরি হরি এসো সবাই দাঙ্গা করি। হরে কৃষ্ণ হরি হরি মা-বোনেদের ওপর অত্যাচার করি। ওরা অনেক অত্যাচার করেছে নন্দীগ্রামে। ইচ্ছে করে ইভিএম মেশিন খারাপ করে রাখছে।”
উত্তরপাড়ার সভায় এদিন অভিনেতা তথা তৃণমূল প্রার্থী কাঞ্চন মল্লিককে সঙ্গে নিয়ে বলেন, ” ১০ তারিখে আসছে দিন বিজেপিকে দূর করে দিন। হুগলী জেলায় আরও শিল্প হবে। সিঙ্গুরে আগ্রো-ইন্ডাস্ট্রি তৈরি করছি। নির্বাচনের পর বিনা পয়সায় রেশন দেবো। বিধবারা প্রত্যকে টাকা পাবেন। কৃষকবন্ধুরাও মে মাসের পর ১০ হাজার টাকা পাবেন। আগামী দিনে ছেলে মেয়েদের পড়াশুনোর জন্য চিন্তা করতে হবে না। আগামীতে তাদের ১০ লক্ষ টাকা দেওয়া হবে তাদের। স্বাস্থ্যশ্রী পাবেন। গদ্দারদের হাতে বাংলাকে ছেড়ে দেবেন না।“
সোমবার হুগলীর সভা থেকে মমতা বলেন,” সকাল সকাল ভোট দিন। এমন কাউকে এজেন্ট করবেন না যে ভয়ে পালাবে। সেইজায়গায় কন্যাশ্রীর মেয়েরা লড়াই করবে। এজেন্টরা ভালো করে মেশিন চেক করবেন। যৎক্ষণ পর্যন্ত ইভিএম মেশিন সিল না করা হচ্ছে ততক্ষণ পর্যন্ত বেরোবেন না।” সেইসঙ্গে তিনি এও বলেন,” হুগলীর মাটি অত্যন্ত পবিত্র মাটি। এখানে সব ধর্মই সমান। ধর্ম যার যার আপানার, উৎসব সবার। গুজরাত বাংলা চালাবে না, বাংলা বাংলাই চালাবে।”

Advt

 

Previous articleমহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন অনিল দেশমুখ
Next articleতিন দিক ঘিরে জওয়ানদের ওপর চলে গুলিবর্ষণ, উঠে আসছে আরও চাঞ্চল্যকর তথ্য