নিজের নয়, পিছনে থাকা ‘হাতের’ ভরসাতেই সোনার বাংলা গড়তে চান মিঠুন চক্রবর্তী

নিজের নয়, পিছনে থাকা 'হাতের' ভরসাতেই সোনার বাংলা গড়তে চান মিঠুন চক্রবর্তী

নিজের ভরসায় নয়। তাঁর পিছনে থাকা হাতের ভরসায় সোনার বাংলা গড়তে চান ‘গোখরো’ মিঠুন চক্রবর্তী। রাজ্যে শেষ মূহুর্তের প্রচার সারতে ব্যাস্ত সমস্ত রাজনৈতিক দল। মোট আট দফায় সম্পন্ন হবে পশ্চিমবঙ্গের একুশের বিধানসভা নির্বাচন। ইতিমধ্যেই তিন দফায় মোট ৯১ টি কেন্দ্রে ভোট হয়ে গিয়েছে। বাকি রয়েছে আরও পাঁচ দফা। বুধবার হাওড়া দক্ষিণ, পাঁচলা, সোনারপুর উত্তর, বলাগড়ে রোড শো এবং জনসভা করেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী।

এদিন হাওড়া দক্ষিণ জনসভায় বক্তৃতা রাখতে গিয়ে মিঠুন বলেন, “এবার সত্যি সুযোগ এসেছে। দিল্লিতে বিজেপি বাংলায় বিজেপি। যখন দুটো হাত জুড়বে, কথা দিয়ে যাচ্ছি ৬ মাসের মধ্যে বাংলা টার্ন অ্যারাউন্ড করবে। এটা হতেই হবে। আমার পিছনে অনেক বড় একটা হাত আছে তিনি কথা দিয়েছেন, মিঠুন দা তুমি সোনার বাংলা মে হাত বাড়াও হাম তুমহারি পিছে হ্যাঁয়। সেই সাহস করেই এত বড় বড় কথা বলছি। আমার ভাষণ যেখানে শুনবেন দেখবেন যে, আমি সব সময় এক ধরণের কথা বলি। এই জন্যই বলি কারণ আমি ইলেকশনের আগে এসে ললিপপ দেখাই না। ”

আরও পড়ুন-শিবপুরের রোড শো-এ পুষ্পবৃষ্টি, ভুল উচ্চারণে বাংলা বলে অপমান করছে বিজেপি: অভিষেক

তিনি আরও বলেন,”রাজনৈতিক বক্তৃতা দিতে আপনাদের কাছে আসিনি। আমি রাজনীতির মানুষ নই। আমার বিজেপিতে জয়েন করার পিছনে একটাই স্বপ্ন আছে, ৪৪ বছর ধরে একটা রাজ্য খালি বিরোধিতা করে গেল, এই ১০ বছর, তার আগে ৩৪ বছর। গোছা গোছা এমপি পাঠিয়েছি আমরা পার্লামেন্টে। তারা কিন্তু কোনও দিনও বাংলাকে বলেনি, আপনারা আমাকে ভোট দিন আমরা দিল্লিতে গিয়ে অন্য রাজ্যের কথা বলব শুধু বাংলার কথা বলব না। কিন্তু সবাইকে দেখলাম, সবাই সবার কথা বলছে কিন্তু বাংলার কথা কেউ বলছে না। এই করে চলে গেল ৩৪ বছর। তারপরে এল ১০ বছর। সেখানে আমিও জয়েন করেছিলাম। আমিও বলেছিলাম, একবার সুযোগ দিন আমিও পার্লামেন্টে গিয়ে চেঁচাব, বাংলার জন্য আমি ছিনিয়ে আনব। ওখানে গিয়ে দেখি সেই একই জিনিস বিরোধিতা। এত বিরোধিতা কেন ? কীসের জন্য? ৪৪ বছর ধরে কোনও রাজ্য যদি বিরোধিতা করে তারা কী পাবে? কিছু পাবে না। একটা পাড়াতে যদি একটা ঘর বিরোধিতা করে তাহলে আমরা তাঁদের একঘরে করে দিই। এই অবস্থা হয়েছে আমাদের।”

মঙ্গলবার রাজ্যে তৃতীয় দফার ভোটের মধ্যেই প্রচার চালিয়েছেন সদ্য বিজেপিতে যোগদান করা মিঠুন চক্রবর্তী। গতকাল হুগলির চণ্ডীতলার তারকা প্রার্থী যশ দাশগুপ্তর সমর্থনে প্রচার করেন। বিজেপি যোগের দিনই ‘গোখরোর ছোবল’এর হুমকি দিয়েই বক্তব্য রেখেছিলেন।

Advt

Previous articleধাক্কা সামলে ফের চাঙ্গা শেয়ারবাজার, ৪৬০ পয়েন্ট বাড়ল সেনসেক্স
Next articleশীতলকুচিতে দিলীপ ঘোষের গাড়িতে হামলার অভিযোগ