নারায়ণী সেনা নিয়ে মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছেন মোদি: অভিযোগ মমতার

ভোটের আগে প্রতিশ্রুতির বন্যা বইছে বাংলা জুড়ে। শাসক-বিরোধী কেউই পিছিয়ে নেই। এই পরিস্থিতিতে রাজ্যে ভোট প্রচারে গিয়ে কোচবিহারে নারায়ণী সেনা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। যদিও তার আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) কোচবিহারে নারায়ণী ব্যাটালিয়ান তৈরি করেছেন। তার হেড কোয়ার্টারও হয়েছে সেখানেই। বুধবার, কোচবিহারে (Coochbehar) দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভায় মমতা জানান, তৃণমূলের তরফ থেকে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বিষয় জানতে রাইট টু ইনফরমেশন (Rti) অ্যাক্টের অধীন চিঠি পাঠানো হয়েছিল। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে এরকম কোনো প্রস্তাব নেই। এরপরেই মুখ্যমন্ত্রী বলেন, ভোট পাওয়ার জন্য মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছে বিজেপি (Bjp)। রাজবংশী মানুষদের ধোঁকা দেওয়া হচ্ছে।

পাশাপাশি, গত তিন দফায় বিজেপি এবং কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা দেখে দলীয় কর্মী সমর্থক এবং পোলিং এজেন্টদের সতর্ক করেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, “ভোটের দিন যে বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়াবে তাঁকে আমি পুরস্কৃত করব৷ অসম থেকে গুন্ডা নিয়ে এসে ভয় দেখাবে আমি প্রশাসনকে বলব নাকা চেকিং বাড়াতে”৷ বাংলাদেশের বর্ডার এলাকা কিছু আছে সিল করতে হবে বলে জানান মমতা। তিনি বলেন, “সিআরপিএফ (Crpf) যদি গন্ডোগোল করে আপনারা ঘেরাও করে রাখবেন। একদল ঘেরাও করবেন আরেক দল ভোট দিতে যাবেন। ভোট নষ্ট করবেন না”।

মমতা বলেন, ভোট কেন্দ্রের ২০০ মিটারের মধ্যে শুধু ১৪৪ ধারা থাকে। সব জায়গায় থাকে না৷ এটা বিজেপির মিথ্যে রটনা৷

তৃণমূল নেত্রী অভিযোগ করেন, “পুলিশ নির্বাচনের সময় বিজেপি হয়ে যায়৷ ছোট পুলিশদের দোষ নেই। পুলিশের নেতারা এসব করে৷ অনেকেই বোঝাপড়া করে বসে আছে। আমি আরামবাগ দেখে নিয়েছি৷ আমি চাই শান্তিপূর্ন নির্বাচন হোক”।

আরও পড়ুন:মধ্যস্থতাকারীর নাম চাইল মাওবাদীরা, প্রকাশ্যে আটক জওয়ানের ছবি

Advt

Previous articleমধ্যস্থতাকারীর নাম চাইল মাওবাদীরা, প্রকাশ্যে আটক জওয়ানের ছবি
Next articleঝোড়ো হাওয়া ও বজ্রপাতের সঙ্গে ফের বৃষ্টির সম্ভাবনা কলকাতায়