বিজেপির উস্কানিতেই শীতলকুচিতে গুলি, দিলীপদের বহিষ্কার করুন মোদি: অভিষেক

শীতলকুচির মৃত্যু নিয়ে রাজনৈতিক চাপানউতোর অব্যাহত। ভোট প্রচারে শীতলকুচি (Shitalkuchi) নিয়ে সরব সব পক্ষ। মঙ্গলবার, বর্ধমানের (Bardhawan) তিনটি বিধানসভা- খণ্ডঘোষ, রায়না এবং কালনাতে সভা করেন তৃণমূল (Tmc) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee)। সেখান থেকে বিজেপি (Bjp) নেতাদের তুলোধোনা করেন তিনি। তাঁর অভিযোগ, রাজ্য বিজেপির নেতাদের উস্কানিতেই শীতলকুচিতে গুলি চলেছে। এ বিষয়ে বিজেপি নেতা সায়ন্তন বসুর (Sayantan Basu) একটি অডিও ক্লিপিংও শোনান অভিষেক। সেখানে সায়ন্তন বলছেন, ওদের বলব যেন বুক লক্ষ্য করে গুলি করা হয়। এছাড়াও শীতলকুচি ঘটনার পর বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) এবং রাহুল সিনহা (Rahul Sinha) বিতর্কিত মন্তব্য করেন। যার জেরে ইতিমধ্যেই রাহুল সিনহার প্রচারে 48 ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “নরেন্দ্র মোদির উচিত এই দিলীপ ঘোষ, রাহুল সিনহাদের দল থেকে বহিষ্কার করা”।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতে, মানুষকে ভাঁওতা দিচ্ছে বিজেপি নেতারা। ‘ধাপ্পাবাজদের’ জামানত জব্দ করার ডাক দেন তৃণমূল সাংসদ।

একইসঙ্গে এ দিন সভা থেকে করোনা (Corona) নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করেন অভিষেক। তিনি বলেন, ভারতে করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী। কিন্তু দেশের জন্য মাত্র এক কোটি টিকা (Vaccine) বরাদ্দ করেছে কেন্দ্র। অথচ বিদেশে টিকা পাঠাচ্ছে।

Advt

Previous articleমমতার সত্যাগ্রহে পরের পর ছবি ফুটল রংতুলিতে
Next articleহিটলার-মুসোলিনি যা পারেননি, সেই ‘মাইন্ড গেম’ খেলে বাজিমাত করতে চায় বিজেপি