মহানগরের রাজপথে মমতার রোড শো, পাশে হাঁটলেন জয়া

আগেই কথা ছিল পয়লা বৈশাখে মহানগরের রাজপথে রোড শো-র করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Benarjee)। সেই মতো বৃহস্পতিবার, বেলেঘাটা গান্ধী ভবন থেকে জোড়াসাঁকো পর্যন্ত হুইল চেয়ারে বসেই রোড শো করেন মমতা। তাঁর পাশেই হাঁটেন সমাজবাদী পার্টির (Sp) নেত্রী তথা অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bacchan)। পরনে হলুদ শাড়ি, মাথায় পরিচিত সমাজবাদী পার্টির লাল টুপি। আর তাঁর হাত ছিল তৃণমূল নেত্রীর হুইলচেয়ারে। বেলেঘাটার তৃণমূল প্রার্থী পরেশ পাল (Paresh Paul), চৌরঙ্গীর তৃণমূল প্রার্থী নয়না বন্দ্যোপাধ্যায় (Nayana Benarjee)। ছিলেন আরেক তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী সায়ান্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Benarjee)। আর ম্যাটাডরে ছিলেন মানিকতলা বিধানসভা কেন্দ্রে প্রার্থী সাধন পাণ্ডে (Sadhan Pandey)।

নববর্ষের দিন কোনও জনসভা ছিল না মমতার। প্রার্থীদের নিয়ে রোড শো করেন তিনি। পথে সোমেন মিত্রর বাড়ির সামনে কিছুক্ষণের জন্য থেমে যান তৃণমূল (Tmc) নেত্রী। ফের শুরু হয় ব়্যালি (Rally)। যদিও কিছুক্ষণ হাঁটার পরে অবশ্য তিনি জিপে উঠে যান। ফের শেষে যোগ দেন রোড শো (Road Show)-এ।

রোড শো-র শেষে বক্তব্য রাখেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, ”নয়না, সাধন, বিবেক গুপ্তা – সবাইকে ভোট দেবেন। জয়ী করবেন। ওঁরা কাজ করেছেন, আরও কাজ করবেন”। সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানান মমতা। সংক্ষিপ্তই ভাষণ দেন তিনি। আর তার মাধ্যমেই বার্তা দেন কাজের মানুষদের জয়ী করার।
তৃণমূল নেত্রী অনুরোধে এরপর মাইক্রোফোন হাতে নেন জয়া বচ্চন। নাম না করে বিজেপির পরিবর্তনের স্লোগানকে বেঁধেন জয়া। তিনি বলেন, ”বাংলায় পরিবর্তন দরকার নেই। অনেক কাজ হয়েছে। মমতা থাকলে আরও কাজ হবে”।

Advt

Previous articleসুদীপ বন্দ্যোপাধ্যায়ের আপ্তসহায়কের পুত্র শুভেন্দুর হাত ধরে বিজেপিতে, কৌতূহল চরমে
Next articleপ্রকাশিত হল ” গল্প ঠিক গল্প নয়”