রোড শো-এ জনস্রোত: মাথা নোয়াবে না বাংলা, স্পষ্ট ঘোষণা অভিষেকে

দিল্লির কাছে মাথা নোয়াবে না বাংলা। বাংলায় কৃষ্টি-সংস্কৃতিকে বজায় রাখতে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী করার আবেদন জানালেন তৃণমূল (Tmc) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee)। শুক্রবার, দুপুরে প্রথমেই বাগদা বিধানসভায় জনসভা করেন অভিষেক। এরপর তিনি বারাকপুরের দলীয় প্রার্থী চিত্র পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সমর্থনে চিড়িয়ামোড় থেকে ঘুসি পাড়া পর্যন্ত রোড শো করেন।

 

অভিষেক বলেন, বাংলায় এসে বাংলার মানুষদের রক্ত ঝরাচ্ছে বহিরাগতরা। এদিন ফের তিনি অভিযোগ করেন, বিজেপি নেতাদের প্ররোচনাতেই সেদিন শীতলকুচিতে গুলি চালিয়েছিল কেন্দ্রীয় বাহিনী। তৃণমূল সাংসদ বলেন, বাংলাকে গুজরাট (Gujarat) হতে দেব না।

স্বাস্থ্যসাথী থেকে কন্যাশ্রী- তৃণমূল সরকারের জনহিতকর প্রকল্পের খতিয়ান তুলে ধরেন অভিষেক। একইসঙ্গে জানান, মমতা বন্দ্যোপাধ্যায় মহিলা ক্ষমতায়নের পক্ষে। সে কারণেই যেমন স্বাস্থ্যসাথী কার্ড বাড়ির মহিলার নামে করা হচ্ছে, তেমনই তৃতীয়বার সরকার গঠনের পরে মহিলাদের 500 থেকে হাজার টাকা পর্যন্ত হাত খরচ দেওয়া হবে।

বারাকপুরে (Barackpur) অভিষেকের রোড শো ঘিরে স্থানীয় মানুষের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। তৃণমূলের কর্মী-সমর্থকদের সঙ্গে ছিলেন স্থানীয় বাসিন্দারা। দুয়ারে রেশন থেকে স্টুডেন্ট ক্রেডিট কার্ডের প্রতিশ্রুতিও দেন অভিষেক। এদিন রোড শো তে ছিলেন তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীও।

Advt

Previous articleকেতুগ্ৰামে ভোট প্রচারে এসে ফের দলিত তাস খেললেন নাড্ডা
Next articleধাক্কা সামলে ঊর্ধ্বমুখী শেয়ারবাজার, ২৮ পয়েন্ট বাড়ল সেনসেক্স