পিছিয়ে গেল শুনানি, আপাতত বোর্ডের দায়িত্বে সৌরভ, জয় শাহরা

২ সপ্তাহের জন্য পিছিয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়( Sourav ganguly), জয় শাহদের( joy shah) বোর্ডের ( bcci) দায়িত্বে থাকা নিয়ে শুনানি। বৃহস্পতিবার সৌরভ গঙ্গোপাধ্যায়, জয় শাহ এবং জয়েশ জর্জের বোর্ডের দায়িত্বে থাকা নিয়ে সুপ্রিম কোর্টে শুনানি হওয়ার কথা ছিল, কিন্তু তা ২ সপ্তাহের জন্য পিছিয়ে দেওয়া হল। ফলে আপাতত আরও ২ সপ্তাহ বোর্ডের দায়িত্ব থাকছেন সৌরভ, জয় শাহরাই।

বিচারপতি নাগেশ্বর রাও বেঞ্চ আর দুই বিচারপতির অধীনে বোর্ডের এই মামলা হওয়ার কথা। কিন্ত এই নিয়ে বেশ কয়েকবার পিছিয়ে গেল শুনানি । বার বার শুনানি পিছিয়ে যাওয়ার ফলে বিসিসিআইয়ের দায়িত্বে থেকে গিয়েছেন সৌরভ, জয় শাহরা। বৃহস্পতিবার শুনানি পিছিয়ে যাওয়ায় আপাতত আরও ২ সপ্তাহর জন্য বিসিসিআইয়ের দায়িত্ব থাকছে তাঁদের হাতেই।

লোধা কমিটির নিয়ম অনুযায়ী টানা ৬ বছর বোর্ডের কোনও দায়িত্ব সামলানোর পর ৩ বছরের জন্য বিশ্রামে যাওয়া বাধ্যতামূলক। ২০২০ সালের মাঝামাঝি সময় সৌরভদের ৬ বছর দায়িত্ব সামলানোর সময় শেষ হয়ে যায়। কিন্তু করোনার কারণে সেই সময় তাঁদের বিশ্রামে পাঠানো সম্ভব হয়নি। সৌরভরাও সুপ্রিম কোর্টের কাছে তাঁদের মেয়াদ বাড়ানোর জন্য আবেদন করেন।

আরও পড়ুন:ফের করোনার বলি এক কংগ্রেস প্রার্থী, এবার স্থগিত উপনির্বাচন

Advt

Previous articleবাবুল সুপ্রিয়’র বিরুদ্ধে সংবিধান বিকৃত করার অভিযোগ এনে কমিশনে চিঠি ডেরেকের
Next article‘দলের পারফরম্যান্সের জন‍্য এই জয়,’ বললেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স‍্যামসন