“গেম ইজ ওভার”, অসুস্থতা কাটিয়ে জানালেন আত্মবিশ্বাসী মদন

প্রচন্ড গরমের মধ্যে একের পর এক নির্বাচনী জনসভা, বাড়ি বাড়ি প্রচার, রোড-শো করেছেন তৃণমূল নেতা মদন মিত্র। আজ পঞ্চম দফায় তার নিজের কেন্দ্র কামরাটিতে ভোটগ্রহণ ছিল। সকাল সকাল গঙ্গা স্নান সেরে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিয়ে নিজের ভোট নিজে দিন কামারহাটি তৃণমূল প্রার্থী মদন মিত্র। এরপর বেরিয়ে পড়েন একের পর এক বুথ পর্যবেক্ষণে।

এরই মধ্যে সকালে নিজের নির্বাচনী এলাকায় একটি বুথে ঢুকতে গিয়ে কেন্দ্রীয় বাহিনীর বাধার মুখে পড়েছিলেন। এবং ভোটের শেষবেলায় অসুস্থ হয়ে পড়লেন কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্র। একটা সময় প্রবল শ্বাসকষ্ট হচ্ছিল তাঁর। দিতে হয় অক্সিজেন। তাতেও কাজ না হওয়ায় ডাক্তার আসেন। হয় ECG. রথতলা মোড়ে তার একটি নির্বাচনী কার্যালয় চিকিৎসা চলছিল তৃণমূল প্রার্থীর। ডাক্তার গৌতম বর বেরিয়েছে সংবাদমাধ্যমকে জানান, আপাতত স্থিতিশীল মদন মিত্র। তবে তাকে পর্যবেক্ষণে রাখা হবে। আরো একটি ইসিজি হবে। এবং মদন মিত্রকে বিশ্রামের পরামর্শ দিয়েছে চিকিৎসক।

যদিও বাড়ি যাবেন না মদন মিত্র। চিকিৎসক চলে যাওয়ার পরে তিনি নিজের পায়ে হেঁটে বেরিয়ে আসেন। চোখে মুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। অসুস্থ শরীর নিয়েও তাঁর কর্মী-সমর্থকদের বুথ না ছাড়ার পরামর্শ দেন, যতক্ষণ না পর্যন্ত ইভিএম সঠিকভাবে স্ট্রং রুমে পৌঁছে যায়। তিনি নিজেও কামারহাটি ছেড়ে যাচ্ছেন না। এখানকার সেন্ট্রাল পার্টি অফিসে আপাতত বিশ্রাম নেবেন কিছুক্ষণ।

এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মদন মিত্র জানিয়ে দেন “গেম ইজ ওভার”! অর্থাৎ, জয়ের ব্যাপারে একশো শতাংশ আত্মবিশ্বাসী তিনি।

Previous articleবিক্ষিপ্ত অশান্তিতে মিটল ভোট-পঞ্চমী
Next articleচলে গেলেন বাংলা সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী