একদিনে রেকর্ড মৃত্যু! গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ১৬ হাজার ছুঁইছুঁই

করোনায় চরম পরিস্থিতি বাংলায়। করোনায় দৈনিক মৃত্যুতে নতুন রেকর্ড গড়ল বাংলা। কোভিডের প্রথম ও দ্বিতীয় ঢেউ মিলিয়ে গত এক বছরে ২৪ ঘণ্টার ব্যবধানে সর্বাধিক মৃত্যু দেখল পশ্চিমবঙ্গে। গত ২৪ ঘন্টায় বাংলায় করোনায় প্রাণ গেল ৬৮ জনের, যা সর্বোচ্চ।

সোমবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৯৯২ জন। এই মুহূর্তে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৯৪ হাজার ৯৪৯ জন, সুস্থতার হার ৮৬.০৬ শতাংশ। ২৬ এপ্রিল পর্যন্ত রাজ্যে মোট করোনায় আক্রান্ত হয়েছে ৭ লাখ ৫৯ হাজার ৯৪২ জন এবং মৃত্যু হয়েছে ১১ হাজার ৯ জনের।

রাজ্যের মধ্যে সবথেকে ভয়াবহ পরিস্থিতি কলকাতার। বিগত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনায় আক্রান্ত হয়েছে ৩ হাজার ৮৬৮ জন এবং মৃত্যু হয়েছে ২৬ জনের। উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৩ হাজার ৪২৫ জন এবং ৯৮২ জন।

বাকি জেলাগুলির মধ্যে গত ২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগনায় ৯৮২ জন, হাওড়ায় ৯১৪ জন, হুগলিতে ৮১৮ জন, বীরভূমে ৭০৪ জন, পশ্চিম বর্ধমানে ৭৭০ জন, পূর্ব বর্ধমানে ৪৫৭ জন, মালদহে ৬৪৪ জন, মুর্শিদাবাদে ৫০২ জন, নদিয়ায় ৬৩৭ জন ও দার্জিলিঙে ৩০১ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন- করোনা নিয়ে কমিশনকে তুলোধনা কোর্টের, ভর্ৎসনায় গাত্রদাহ বিজেপির!

Advt

Previous articleপ্রয়াত মা ও প্রবাসীর পরিচয়ে করোনার টিকা নিয়ে আটক দুই বোন
Next articleশুধু বাইরে নয়, ঘরেও মাস্ক পরে থাকুন, নির্দেশ কেন্দ্রের