ভয়াবহ করোনা পরিস্থিতি! একদিনে রাজ্যে মৃত্যু ছাড়িয়ে গেল একশোর গণ্ডি

রাজ্যে দাপিয়ে বেড়াচ্ছে করোনা। দেশের সঙ্গে পাল্লা দিয়ে রাজ্যেও রেকর্ড হারে বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে ক্রমশ ভয়াবহ পরিস্থিতি তৈরি হচ্ছে বাংলায়। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১০৩ জনের। দৈনিক মৃত্যুর সংখ্যায় যা রেকর্ড। একদিনে বাংলায় দৈনিক আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৫১২ জন। অন্যদিকে একদিনে বাংলায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৩৭৪ জন। রাজ্যে সুস্থতার হার ৮৪.৮৬ শতাংশ।

শনিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন সূত্রে জানা গিয়েছে, রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৮ লাখ ৪৫ হাজার ৮৭৮। মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ১৭ হাজার ৭৭২। মোট মৃতের সংখ্যা ১১ হাজার ৪৪৭। এই মুহূর্তে রাজ্যে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৬৫৯।

আরও পড়ুন- পরিস্থিতি মোকাবিলায় লকডাউনের মেয়াদ ফের বাড়াল কেজরিওয়াল সরকার

সবচেয়ে ভয়ঙ্কর পরিস্থিতি উত্তর ২৪ পরগনা ও কলকাতায়। গত ২৪ ঘণ্টায় কলকাতায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৮৫ জন। উত্তর ২৪ পরগনায় একদিনে সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৯৩৪ জন। গত ২৪ ঘণ্টায় কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ১৯ জনের। উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ২৬ জনের। করোনা রুখতে ইতিমধ্যেই রাজ্যে আংশিক লকডাউন জারি করেছে রাজ্য সরকার।

আরও পড়ুন- রাত পোহালেই হাইভোল্টেজ বঙ্গ ভোটের গণনা, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

Advt

Previous articleরাত পোহালেই হাইভোল্টেজ বঙ্গ ভোটের গণনা, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি
Next articleউপচে পড়ছে মৃতদেহ, দুর্গন্ধে সহ্য না করতে পেরে বিক্ষোভ দেখাল চুঁচুড়াবাসী