“মমতা বোঝালেন মোদি-শাহ অপরাজেয় নন”, লোকসভাকে টার্গেট করে বার্তা শিবসেনার

বঙ্গ নির্বাচনের ফলাফল স্পষ্ট হয়ে গিয়েছে ইতিমধ্যেই। মোদি-শাহের বাংলা দখলের সমস্ত চেষ্টাকে ব্যর্থ করে বিপুল সংখ্যাগরিষ্ঠতা সহ রাজ্যে ফের ক্ষমতায় আসছে তৃণমূল(TMC)। ইতিমধ্যেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee) শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কেন্দ্রীয় নেতৃত্বরা(Central leader)। তবে শুধু অভিনন্দন নয় আরও এক ধাপ এগিয়ে বিরোধীদের একজোট হওয়ার বার্তার পাশাপাশি আগামী লোকসভা নির্বাচনকে টার্গেট করে টুইট করলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত(Sanjay Raut)। মমতার লড়াইকে কুর্নিশ করে তিনি জানালেন, ‘মমতা বুঝিয়ে দিয়েছেন মোদি-শাহ অপরাজেয় নন।’

রবিবার বঙ্গ বিধানসভা নির্বাচনে মমতার জয় কার্যত নিশ্চিত হওয়ার পর ইঙ্গিতপূর্ণ একটি টুইট করেন শিবসেনার সাংসদ সঞ্জয় রাউত। টুইটারে তিনি লেখেন, “মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের একটি স্পষ্ট বার্তা দিয়েছেন। আর এই বার্তাটি হলো মোদীজি এবং অমিত শাহজি এনারা অপরাজেয় নয়। এনাদেরও হারানো সম্ভব।” রাউতের এহেন টুইটের পর রাজনৈতিক মহলের পর্যবেক্ষণ বাংলা মমতা বন্দ্যোপাধ্যায় জয়ের পর ফের একবার সমস্ত বিরোধীদের একজোট হয়ে আগামী লোকসভা নির্বাচনকে মূল টার্গেট করার বার্তা দিয়ে দিল শিবসেনা।

আরও পড়ুন:টিকা চেয়ে ‘ক্ষমতাশালী’দের হুমকি, চাপের মুখে লন্ডন পালালেন সেরাম কর্তা

প্রসঙ্গত, এই মুহূর্তে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সবচেয়ে বড় বিরোধী মুখ হিসেবে সর্বাগ্রে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে লড়াইয়ে বারবার দেশের সমস্ত নেতৃত্বকে এক ছাতার তলায় এনেছেন তিনি। রাজনৈতিক দিক থেকে গেরুয়া শিবিরের অন্যতম বড় প্রতিপক্ষ যে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এটা নিয়ে কোনও প্রশ্নের অবকাশ নেই। তাই বঙ্গ বিধানসভা নির্বাচনের সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়েছিল গেরুয়া বাহিনী। যার নেতৃত্বে ছিলেন খোদ অমিত শাহ ও নরেন্দ্র মোদি। এখানেই বিজেপির হারকে কার্যত নরেন্দ্র মোদির হার হিসেবেই দেখছে রাজনৈতিক বিশেষজ্ঞরা। এহেন পরিস্থিতিতে তাৎপর্যপূর্ণ টুইট করলেন সঞ্জয় রাউত।

Advt