বিরাট হারের পর সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট রুদ্রনীলের!

শুরু থেকেই প্রবল আত্মবিশ্বাসী। সঙ্গে আক্রমণাত্মক। মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূলের তাবড় নেতাদের কটাক্ষ করেছেন। তিনিই জিতেছেন, গণনার দিনেও সকালে “আওয়াজ” দিয়েছেন। কিন্তু গণনা শেষ হতেই ফলাফল বলে দিল ভবানীপুর (Bhawinipur) রইলো ভবানীপুরেই। জিতল তৃণমূল (TMC)। বড় ব্যবধানে হারল বিজেপি (BJP)।

ভবানীপুরে রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের (Sovondeb Chatterjee) কাছে হারলেন বিজেপির তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। ২৮,৫০৭ ভোটের ব্যবধানে তিনি পরাজিত হয়েছেন। ভোট গণনা শেষে ফেসবুকে একটি পোস্টও করেছেন রুদ্রনীল।

রুদ্রনীল এই পোস্টে তৃণমূল কংগ্রেসকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, “২১শের ভোট যুদ্ধ শেষ। মানুষের রায়ে আশাতীত সাফল্যে প্রথম স্থানে তৃণমূল এবং দ্বিতীয় স্থানে বিজেপি। সিপিএম ও কংগ্রেস শূন্য। জয়ী প্রার্থীদের অভিনন্দন। যারা জয়ী হলেন না, তাঁদের পরিশ্রমকে কুর্নিশ। সব রাজনৈতিক দলের ভোটার, সমর্থক ও কর্মীদের ভালবাসা জানাই। নির্বাচনে হার জিত থাকেই। ভবানীপুর কেন্দ্র থেকে আমায় হারিয়ে জয়ী হয়েছেন শ্রী শোভনদেব চট্টোপাধ্যায়। ওঁনাকে অভিনন্দন।”

টলিউডে রুদ্রনীলেরই দুই ঘনিষ্ঠ বন্ধু এবার তৃণমূলের হয়ে লড়েছেন এবং জয়ী হয়েছেন। তাঁদের সম্পর্কেও অভিনেতা বলছেন, “সদ্য রাজনীতিতে পা দিয়েই জয়ী হয়েছেন ঘনিষ্ঠ বন্ধু রাজ চক্রবর্তী ও কাঞ্চন মল্লিক। দুজনকেই শুভেচ্ছা।”

তবে প্রত্যক্ষ ভাবে এই পোস্টেও কটাক্ষের সুর ছিল স্পষ্ট। তাঁর কথায়, “আশা করব প্রথা পালটে তৃণমূল এদের স্বাধীনভাবে কাজ করতে দেবে এবার। এই নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে গেছেন শুভেন্দু অধিকারীর কাছে। যে কোন কেউ হারুন বা জিতুন, নতুন সরকারে যেন ফের দূর্নীতি না জেতে সেটাই কাম্য। জিতুক বাংলার সাধারণ মানুষের সত্যিকারের উন্নয়ণ, জিতুক বাংলার বেকারদের চাকরি পাওয়ার স্বপ্ন, জিতুক স্বাস্থ্য ব্যাবস্থার পরিকাঠামো ও পুলিশের শিরদাঁড়া। হারুক ক্ষমতার আস্ফালন আর গুন্ডামি। জিতুক বাংলার শরীর ও মন।”

Previous articleপুনর্গণনার নির্দেশে প্রাণ সংশয় হতে পারে: আরও-র মেসেজ দেখিয়ে বিস্ফোরক অভিযোগ মমতার
Next articleযোগীরাজ্যে করোনা আক্রান্তদের অক্সিজেন সিলিন্ডার দিয়ে গ্রেফতার সাহায্যকারী যুবক