বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে অনাড়ম্বরভাবেই তৃতীয়বারের জন্য শপথ মমতার

বুধবার রাজভবনে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ করার পরই মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন, তাঁর প্রথম কাজ হবে রাজ্যের কোভিড পরিস্থিতি মোকাবিলা করা। শপথ নেওয়ার পরে নবান্নে গিয়ে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠক করবেন বলে জানিয়েছেন মমতা।
বুধবার রাজ্যপাল জগদীপ ধনকড়ের কাছ থেকে শপথ বাক্য পাঠ করার পরে মমতা বলেন, তাঁর সরকারের প্রথম কাজ রাজ্যের করোনা পরিস্থিতি মোকাবিলা। রাজভবন থেকে সরাসরি নবান্নে গিয়ে বেলা সাড়ে ১২টা নাগাদ বৈঠকে বসবেন তিনি। সেখানেই রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা হবে। তার পর দুপুর ৩টের সময় সাংবাদিক বৈঠক করবেন মমতা। বৈঠকে কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে সেই বিষয়ে সবাইকে জানাবেন মুখ্যমন্ত্রী।
কলকাতা পুলিশের পক্ষ থেকে তাকে দেওয়া হল ‘গার্ড অব অনার’।
আগামী ৫ বছর মানুষের দ্বারা নির্বাচিত সরকার মানুষের হয়ে, মানুষের জন্য কাজ করতে অঙ্গীকারবদ্ধ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোভিড পরিস্থিতিতে বর্ণাঢ্য নয়, বরং একেবারে অনাড়ম্বর ভাবেই হয়ে গেল শপথ গ্রহণ অনুষ্ঠান। সর্বসাকুল্যে অতিথি ছিলেন ৫০ জন। ছিলেন না সিপিএম, বিজেপির কোনও প্রতিনিধি।
অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোর, দেবকে সঙ্গে নিয়ে রাজভবনে ছবি তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজভবনের আর্কাইভে থাকবে এই ছবি।
রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে মুখ্যমন্ত্রীকে বার্তা রাজ্যপালের। পালটা দেখে নেওয়ার আশ্বাস মুখ্যমন্ত্রীর।

Advt