শান্তির বার্তা দিয়ে বিজেপি কর্মীদের পাশে তৃণমূল

ভোটের ফল প্রকাশের পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে হিংসার ঘটনা ঘটছে। এই পরিস্থিতিতে শান্তির বার্তা দিল উত্তরবঙ্গের রাজগঞ্জ বিধানসভার তৃণমূল কর্মীরা। রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রে নবনির্বাচিত তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়। জানা গিয়েছে, তাঁর বিধানসভা কেন্দ্রে তৃণমূল কর্মীদের ভয়ে দোকান খুলতে সাহস পাচ্ছিলেন না এক বিজেপি কর্মী। ওই বিজেপি কর্মীর দোকান খোলার ব্যবস্থা করে দিলেন তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়।

খগেশ্বর রায় বলেন, ভোটের ফল ঘোষণা হতেই রাজগঞ্জের কয়েকটি এলাকায় অশান্তি চলছিল। অশান্তি থামাতে উদ্যোগ নেয় প্রশাসন। বিধায়ক হিসেবে নিজেও উদ্যোগ নিই। খবর পাই বিজেপি কর্মী দোকান খুলতে ভয় পাচ্ছে। তখনই স্থানীয় কর্মীদের নির্দেশ দিই যাতে শান্তির পরিবেশ বজায় রাখা যায়। আর ওই বিজেপি কর্মীর দোকান খোলার ব্যবস্থা করার নির্দেশ দিই। তিনি আরও বলেন, কোনওরকম গোলমাল বরদাস্থ করা হবে না। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অনুসারে সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যেতে হবে। খগেশ্বর স্পষ্ট জানিয়ে দেন, ভবিষ্যতেও অশান্তির খবর পেলে তিনি কড়া হাতে তা মেটানোর চেষ্টা করবেন।

আরও পড়ুন-ভোটে হারের পরেও বিজেপির বিরুদ্ধে বেলাগাম সন্ত্রাসের অভিযোগ,কোচবিহারে পুড়লো তৃণমূল কার্যালয়

গত মঙ্গলবার বাগমারির নতুনপল্লি এলাকায় ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফিরিয়েছেন তৃণমূল মুখপাত্র তথা প্রাক্তন সংসদ কুণাল ঘোষ। শেষে কুণাল মিষ্টিমুখ করান তাঁদের। জানিয়ে দেন করোনা পরিস্থিতিতে সবাইকে সতর্ক ভাবে থাকতে হবে। মেনে চলতে হবে কোভিড বিধি।

Advt

Previous articleভোটে হারের পরেও বিজেপির বিরুদ্ধে বেলাগাম সন্ত্রাসের অভিযোগ,কোচবিহারে পুড়লো তৃণমূল কার্যালয়
Next article৫০ হাজার কোটি খরচ করে সংসদ ভবন হচ্ছে, কিন্তু ৩০ হাজার কোটি দিয়ে ভ্যাকসিন কিনবে না : মুখ্যমন্ত্রী