মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে মাতৃদিবস পালন সৌরভ, সচিন, সহবাগদের

আজ ৯ মে। গোটা বিশ্ব জুড়ে পালন করা হচ্ছে মাতৃদিবস( Mother’s day)। সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে ছবি পোস্ট করে, মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে মাতৃদিবস পালন করছেন নেটিজেনরা। এক্ষেত্রে পিছিয়ে নেই ক্রীড়া জগতের ব‍্যাক্তিরাও। মাতৃদিবসে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে মাকে শ্রদ্ধা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায় ( sourav ganguly) সচিন তেন্ডুলকর( sachin tendulkar), বীরেন্দ্র সহবাগরা( virendra sehwag), সুরেশ রায়না( suresh raina), শ্রেয়স আইয়ররা( shreyas iyer) ।

এদিন সোশ্যাল মিডিয়ায়  মায়ের সঙ্গে ছবি পোস্ট করে মহারাজ লেখেন,” মাতৃদিবসের অনেক শুভেচ্ছা। মায়ের ভালোবাসা কখনো পরিবর্তন হয় না, সে আমরা যতই বড় হই।”

সচিন তেন্ডুলকর তাঁর মা এবং কাকিমার সঙ্গে ছবি পোস্ট করে লেখেন,” মায়েরা সব সময় তোমার জন্য প্রার্থনা করে যায়, সে তুমি যতই বড় হয়ে যাও। তাদের কাছে সব সময় তুমি ছোট থাকবে। আমি ভাগ্যবান আমার কাছে দুজন মা রয়েছে, যারা আমাকে সব সময় ভালবেসেছে। মা এবং কাকিমাকে মাতৃদিবসের শুভেচ্ছা।”

মায়ের সঙ্গে ছবি পোস্ট করে একটি কবিতা লেখেন সহবাগ।

টুইটারে মাতৃদিবস পালন করেন ক্রিস গেইলও। টুইটারে তিনি লেখেন,”মাতৃদিবসের শুভেচ্ছা সব মায়েদের। দারুণ কাটুক আজকের দিন।”

টুইট করেন সুরেশ রায়নাও। তিনি লেখেন, “আমার শক্তির উৎস হওয়ার জন্য ধন্যবাদ মা। তুমি সব সময় আমাকে পথ দেখিয়েছ। তুমি আমার কাছে অনুপ্রেরণা। মাতৃদিবসের শুভেচ্ছা সব মায়েদের।”

টুইটারে ছবি পোস্ট করেন চ‍্যাহালও। যেখানে তিনি লেখেন,” শুভ মাতৃদিবস মা।”

আরও পড়ুন:করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন রাজস্থান রয়‍্যালসের ক্রিকেটারের বাবা

Advt

Previous article‘মাদার্স ডে’ উপলক্ষ্যে গুগল ডুডলের বিশেষ আয়োজন
Next article‘আক্রান্তদের’ নামে দিল্লিতে বসে অনলাইনে লক্ষ লক্ষ টাকা তুলছে বিজেপি নেতা, চাঞ্চল্য