ফের রদবদল, সাত আইপিএস-সহ একাধিক জেলাশাসক বদলির নির্দেশ নবান্নর

ফের একধিক রদবদল রাজ্যে। বুধবার নতুন করে রাজ্যের সাত আইপিএস অফিসারকে বদলির নির্দেশ জারি করেছে নবান্ন। কলকাতা পুলিশে নতুন অতিরিক্ত কমিশনারও নিয়ে আসা হচ্ছে। বদল হয়েছেন একাধিক জেলাশাসকও।

উত্তরবঙ্গের আইজি ছিলেন বিশাল গর্গ। তাঁকে নিয়ে আসা হচ্ছে কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার পদে। দেবেন্দ্র প্রকাশ সিংকে শিলিগুড়ি পুলিশের কমিশনার পদ থেকে উত্তরবঙ্গের আইজি করে পাঠানো হচ্ছে। এ বাদেও ৫ জন আইপিএস রয়েছেন এই রদবদলের তালিকায়। প্রদীপ কুমার যাদবকে আনা হয়েছে এসপি-এসটিএফ পদে। শিলিগুড়ির যুগ্ম পুলিশ কমিশনার সব্যসাচী রমন মিশ্রকে ডিআইজি-সিআইএফ পদে আনা হয়েছে। এছাড়া শ্রীহরি পাণ্ডেকে আনা হয়েছে বারাকপুর পুলিশ কমিশনারের নর্থ জোনের ডিসি পদে। এছাড়া শ্রীমতি অঞ্জলি সিংকে পাঠানো হয়েছে এসএপি সেকেণ্ড ব্যাটেলিয়নের সিও পদে। সরানো হয়েছে বীরভূমের এসডিপিও-কেও। শ্রীমন্ত কুমার বন্দ্যোপাধ্যায়ের জায়গায় বীরভূম জেলার নতুন এসডিপিও করা হয়েছে অভিষেক রায়কে। শ্রীমন্ত কুমার বন্দ্যোপাধ্যায়কে আসানসোল-দুর্গাপুরের এসিপি পদে আনা হয়েছে ।

এছাড়াও রদবদল করা হয়েছে প্রশাসনিক ক্ষেত্রেও। নদিয়ার জেলাশাসক পদ থেকে সরানো হয়েছে পার্থ ঘোষকে। তাঁকে পশ্চিমবঙ্গ অ্যাগ্রি মার্কেটিং কর্পোরেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর পদে আনা হয়েছে। বীরভূমের জেলাশাসকের পদে ডিপি কারনামের জায়গায় আসতে চলেছেন বিধানচন্দ্র রায়। হাওড়া পুরসভার কমিশনার অভিষেক তিওয়ারিকে পাঠানো হচ্ছে স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের যুগ্মসচিব করে। বীরভূমের জেলাশাসক ডিপি করণমকে ক্ষুদ্র এবং মাঝারি শিল্প বিভাগের অধিকর্তা করা হয়েছে। ওই দফতরের প্রধান নিখিল নির্মলকে পাঠানো হয়েছে বস্ত্র বিভাগের অধিকর্তা করে। অন্যদিকে, ধবল জৈনকে করা হয়েছে হাওড়া মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার।

আরও পড়ুন- বাড়ি-বাড়ি গিয়ে টিকাকরণ হলে বাঁচত অনেক প্রাণ, প্রবীণদের টিকাকরণ নিয়ে কেন্দ্রকে তোপ বম্বে হাই কোর্টের

Advt

Previous articleপ্রিয় প্রধানমন্ত্রী, কিছু করুন! ১২ বিরোধী দলের ন’দফা পরামর্শ
Next articleসংক্রমণ মুক্ত সাহিত্যিক বুদ্ধদেব গুহ