বিধায়ক পদ ছাড়লেন নিশীথ-জগন্নাথ, বিজেপির বিধায়ক কমে এখন ৭৫

nishith pramanik, jagannath sarkar

অবশেষে বিজেপির বিধায়ক পদ থেকে ইস্তফা দিলেন নিশীথ প্রমাণিক এবং জগন্নাথ সরকার। থাকছেন সাংসদ পদেই। দিনহাটার বিজেপি বিধায়ক হয়েছিলেন নিশীথ প্রামাণিক। শান্তিপুর থেকে নির্বাচিত হয়েছিলেন জগন্নাথ সরকার। জানা গিয়েছে, দলের নির্দেশেই বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন নিশীথ এবং জগন্নাথ।

এ প্রসঙ্গে নিশীথ প্রমাণিক বলেন, “একইসঙ্গে দুটি সদনের সদস্য থাকা যায় না। এই কারণেই দলে সিদ্ধান্ত নিয়েছে আমাদের বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে হবে। সেই নির্দেশ মতোই আজ ইস্তফা দিলাম।” বিধায়ক পদে ইস্তফা দিয়ে জগন্নাথ সরকার বলেন, “দল চেয়েছে তাই বিধায়ক পদ থেকে সরে দাঁড়াচ্ছি। নির্বাচনের যে ফল তাতে মোটেই বিজেপি দুর্বল বলে প্রমাণ হয় না। রাজ্যে বিজেপি এখন যথেষ্ট শক্তিশালী বিপক্ষ।”

আরও পড়ুন-পরিযায়ী শ্রমিকদের জন্য শ্রমিক আবাসন তৈরি করবে রাজ্য সরকার : ফিরহাদ

একুশের বিধানসভা নির্বাচনে ২০০-র বেশি আসন দখল করে বাংলা দখলের স্বপ্ন দেখেছিল পদ্ম শিবির। এই নির্বাচনে ৪ সাংসদকে প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু নির্বাচনে ভরাডুবি হলেও দিনহাটায় নিশীথ প্রমাণিক এবং শান্তিপুর থেকে জগন্নাথ সরকার জয়ী হন এবং বাকিরা বিপুল ভোটে পরাজিত হন। কিন্তু নির্বাচনে জয়ী হয়েও কোন লাভ হল না, ছড়াতে হল বিধায়ক পদ। এখন বিজেপির বিধায়কসংখ্যা কমে হল ৭৫।

Advt

Previous articleবেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসার খরচ কেন্দ্র নিয়ন্ত্রণ করুক, জনস্বার্থ মামলা সুপ্রিম কোর্টে
Next articleভালো আছি, সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে নিজের মৃত্যুর খবর নস্যাৎ করলেন মুকেশ খান্না