কলকাতার পর এবার ঘাটালেও কোভিড আক্রান্তদের জন্য কমিউনিটি কিচেন চালু করলেন দেব

ফের মানবিক দেব। করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে কলকাতার পর এবার ঘাটালে (Ghatal) করোনা রোগীদের বিনামুল্যে খাবার পৌঁছে দেবেন তৃণমূলের (TMC) সাংসদ অভিনেতা দেব (Dev)। কিছুদিন আগেই তিনি কলকাতার করোনা রোগীদের বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছিলেন। সেই পথ অনুসরণ করেই এবার নিজের সংসদীয় কেন্দ্র ঘাটালে কমিউনিটি কিচেন চালু করলেন তৃণমূল সাংসদ।

রবিবার অভিনেতার তরফ থেকে জানানো হয়েছে ঘটালের এই উদ্যোগের কথা। দেব নিজেই টুইট করে জানিয়েছেন, ঘাটাল(Ghatal), দাসপুর ও কলকাতায় খোলা হয়েছে কমিউনিটি কিচেন। সোমবার থেকে শুরু হয়েছে ওই পরিষেবা। একটি পোস্ট শেয়ার করে তিনি জানিয়েছেন, “ঘাটাল অন্তর্গত এলাকায় যারা করোনা আক্রান্ত তাদের নির্দিষ্ট বাসস্থানে খাদ্য সরবরাহ করা হবে, খাদ্য গ্রহণকারী ইচ্ছুক ব্যক্তিরা স্বত্বর যোগাযোগ করুন”। যোগাযোগের জন্যে উপযুক্ত ফোন নম্বরও দিয়ে দিয়েছেন। কোভিড রিপোর্ট দেখলেই বিনামূল্যে বাড়িতে পৌঁছে যাবে খাবার।

কারা সুবিধে পাবেন ওই কমিউনিটি কিচেনের(Community Kitchen)?  জানা গিয়েছে, কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ থাকলেই কমিউনিটি কিচেনের খাবার পাওয়া যাবে। তবে করোনা আক্রান্ত রোগীরাই শুধু নয়, ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রোগী ও তাদের পরিজনরাও ওই সুবিধে পাচ্ছেন।

আরও পড়ুন- হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন ফেসবুক পোস্ট মদনের, ধন্যবাদ জানালেন বিজেপি-সিবিআইকে!

Advt

 

 

Previous articleমদন মিত্র নয়, ফেসবুকে পোস্ট করছেন অ্যাডমিনরা
Next articleরাজনীতি ছেড়ে ‘সর্বজয়া’ হয়ে মেগা ধারাবাহিকে দেবশ্রী