মদন মিত্রর শারীরিক অবস্থা গুরুতর, ভোকাল কর্ডে ধরা পড়ল টিউমার

মানুষের পাশে কামারহাটির বিধায়ক মদন মিত্র, যোগাযোগের জন্য দিলেন তিনটি নম্বর
মদন মিত্র

নারদ মামলায়(Narada scam) জেল হেফাজত থেকে রেহাই পেয়েছে ৪ হেভিওয়েট নেতা মন্ত্রীরা। আদালতের তরফে তাদের গৃহবন্দী থাকার নির্দেশ দেওয়া হলেও শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালেই ভর্তি রয়েছেন হেভিওয়েট মদন মিত্র(Madan Mitra), সুব্রত মুখোপাধ্যায়(Subrata Mukherjee) ও শোভন চট্টোপাধ্যায়(Shovan Chatterjee)। চিকিৎসকদের তরফে জানানো যাচ্ছে এসএসকেএম হাসপাতালে উডবার্ন ওয়ার্ডে ভর্তি এই তিন নেতার মধ্যে মদন মিত্রের শারীরিক অবস্থা গুরুতর। আগেই জানা গিয়েছিল, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে ফুসফুসে গভীর ক্ষত তৈরি হয়েছে তাঁর। পাশাপাশি চিকিৎসকরা জানাচ্ছেন বিধায়ক মদন মিত্রের ভোকাল কর্ডে ধরা পড়েছে টিউমার। সব মিলিয়ে কামারহাটি বিধায়কের শারীরিক অবস্থা সঙ্কটজনক।

চিকিৎসকদের তরফে জানা গিয়েছে, মদন মিত্র ভোকাল কর্ডে যে টিউমার ধরা পড়েছে সেটি কতটা মারাত্মক হয়ে উঠতে পারে বিধায়কের জন্য, তা জানতে আরও বেশকিছু পরীক্ষা করার প্রয়োজন রয়েছে। তবে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে কামারহাটির বিধায়ককে। প্রসঙ্গত, অসুস্থ মদন মিত্রকে হাসপাতালে ভর্তি করার পর তাঁর অক্সিজেন থেরাপির পাশাপাশি সি-প্যাপ দেওয়া হয়। একইসঙ্গে শারীরিক অবস্থার বিস্তারিত জানতে একাধিক টেস্ট করেন ডাক্তাররা। সেখানেই জানা যায় জনপ্রিয় এই তৃণমূল নেতার ভোকাল কর্ডে টিউমার হয়েছে।

আরও পড়ুন:গত ২ মাসে কর্ণাটকে করোনা আক্রান্ত প্রায় ৪০ হাজার শিশু!

উল্লেখ্য, গত ১৭ মে নারদ মামলায় চার্জশিট পেশের দিনে ৪ নেতা-মন্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গ্রেপ্তার করে CBI। নিম্ন আদালতে প্রত্যেকে জামিন পেলেও, হাইকোর্টে তা স্থগিত হয়ে যায়। যত দিন না কলকাতা হাইকোর্টের পাঁচ সদস্যের বৃহত্তর বেঞ্চ নির্দেশ দিচ্ছে, তত দিন ডিভিশন বেঞ্চের রায়ে তাঁদের গৃহবন্দি থাকতে হবে। তবে গৃহবন্দির নির্দেশ পাওয়ার পর শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান মেয়র ফিরহাদ হাকিম। বাকি তিনজন এখনো হাসপাতালে চিকিৎসাধীন। এনাদের মধ্যে মদন মিত্রের শারীরিক অবস্থা বেশ গুরুতর। পাশাপাশি সিরোসিস অফ লিভার ধরা পড়েছে শোভন চট্টোপাধ্যায়ের। সুব্রত মুখোপাধ্যায়ের রয়েছে হাইপার টেনশন।

Advt

Previous articleবিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন নিগ্রহ, আইনি বিপাকে কঙ্গনা রানাওয়তের দেহরক্ষী
Next articleমারা গেলেন কোহলির ছোটবেলার কোচ সুরেশ বাত্রা