দলে ফিরতে চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কাতর আবেদন সোনালী গুহর

কান্নাভেজা চোখে তৃণমূলের(TMC) বিরুদ্ধে ক্ষোভ উগরে ভোটের আগে বিজেপিতে(BJP) যোগ দিয়েছিলেন একদা মমতা ঘনিষ্ঠ সোনালী গুহ(Sonali Guha)। তবে গেরুয়া শিবিরে যোগ দিলেও টিকিট মেলেনি। দিলীপ-মুকুলদের দলে কার্যত উপেক্ষিত থাকার পর এবার তৃণমূলের ফিরতে চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কাতর আবেদন জানালেন সোনালী গুহ।

শনিবার তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে(MamataBanerjee) উদ্দেশ্য করে একটি টুইট করেন সোনালী গুহ। যেখানে তিনি লেখেন, “সম্মানীয় দিদি, আমার প্রণাম নেবেন। অত্যন্ত ভগ্নহৃদয়ে বলছি যে আমি আবেগপূর্ণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম। যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত। সেখানে নিজেকে মানিয়ে নিতে পারিনি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না তেমনি আমিও আপনাকে ছাড়া বাঁচতে পারব না। দিদি আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী। দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি আমায় ক্ষমা না করলে আমি বাঁচবো না। আপনার আঁচলের তলে টেনে নিয়ে বাকি জীবনটা আপনার স্নেহ তলে থাকার সুযোগ করে দিন। ধন্যবাদন্তে, আপনার স্নেহের সোনালী।”

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূল থেকে টিকিট না পাওয়ার পর দলের বিরুদ্ধে একরাশ অভিমান দেখিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন সোনালী গুহ। তাঁর বিজেপি যোগের পিছনে অগ্রণী ভূমিকা ছিল বিজেপি নেতা মুকুল রায়ের। যদিও বিজেপিতে গিয়ে স্বস্তিতে ছিলেন না সোনালী। টিকিট পাওয়া তো দূরের কথা দলে কার্যত উপেক্ষিত হয়েই পড়ে থাকেন তিনি। সোনালী ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, শুধুমাত্র মমতা ঘনিষ্ঠ হওয়ার সুবাদে তাঁর নামটুকু ব্যবহার করার উদ্দেশ্যেই সোনালীকে দলে নিয়েছিল বিজেপি। এরপর বিজেপির তরফে আর কোনওরকম যোগাযোগ রাখা হয়নি সোনালীর সঙ্গে। এহেন পরিস্থিতিতে নিজের ভুল বুঝতে পেরে অবশেষে তৃণমূলের ফেরার জন্য কাতর আবেদন জানালেন একদা মমতার অন্যতম ঘনিষ্ঠ এই নেত্রী।

Advt

Previous articleরমনকে বরখাস্ত করা নিয়ে ক্ষুব্ধ সৌরভ
Next articleঅধিকারী পরিবার নিয়ে ভাবনা, কেন্দ্রের ওয়াই প্লাস নিরাপত্তা পাচ্ছেন শিশির- দিব্যেন্দু