হাসপাতাল থেকে ‘ছুটি’ নিয়ে গোলপার্কের বাড়িতে ফিরলেন শোভন

দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে হাসপাতাল থেকে ছুটি পেলেন নারদকাণ্ডে গ্রেফতার কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)। পার্সোনাল রিস্ক বন্ডে স্বাক্ষর করেই হাসপাতাল থেকে ‘ছুটি’ নিলেন তিনি। এদিন রাত সাড়ে আটটা নাগাদ হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। সেখান থেকে একটি পুলিশ ভ্যানে করে তাঁকে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে। সেখানে নির্দিষ্ট কিছু নিয়মবিধি পালনের পর গোলপার্কের বাড়িতে ফেরেন শোভন চট্টোপাধ্যায়। আপাতত গোলপার্কের বাড়িতেই গৃহবন্দি থাকবেন তিনি।

SSKM হাসপাতাল থেকে শোভনের ছুটি নিয়ে শনিবার বিকেলে নাটক চরমে ওঠে। শোভন চট্টোপাধ্যায়কে চক্রান্ত করে হাসপাতালে আটকে রাখা হচ্ছে বলে প্রথমে অভিযোগ করেন তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। এরপর হাসপাতালের দোতালার জানালা দিয়েও সাংবাদিক বৈঠকও করেন তিনি।

শনিবার রাত ৯টা নাগাদ এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ড থেকে পায়ে হেঁটে বেরিয়ে আসেন শোভন চট্টোপাধ্যায়। পুলিশের একটি গাড়ি করে তাঁকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। পিছনের একটি গাড়ি করে জেলে পৌঁছন বৈশাখীদেবীও। আদালতের নির্দেশ মেনে কোন বাড়িতে বন্দি হয়ে থাকবেন তার বিস্তারিত তথ্য দেন কলকাতার প্রাক্তন মেয়র। তার পরই গোলপার্কের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। রাত দশটা নাগাদ গোলপার্কের ফ্ল্যাটে পৌঁছন প্রাক্তন তৃণমূল নেতা।

আরও পড়ুন- সোনালীর বিলম্বিত বোধোদয়ে ”নেকুপুষুমুনু আমার” বলে কটাক্ষ শ্রীলেখার!

Advt

 

Previous articleকরোনায় হার মানলেন বাবা-মা-ভাই, একা ফিরলেন ঈশানী
Next articleকোভিড আক্রান্ত হচ্ছেন কর্মীরা, আর্থিক সাহায্যের আবেদন সিপিএমের কলকাতা জেলা কমিটির