‘আমার কোনও প্রাক্তন স্ত্রী নেই, প্রাক্তন বান্ধবী নেই, প্রাক্তন দলও নেই’, যথারীতি বিস্ফোরক মদন মিত্র

“আমার কোনও প্রাক্তন স্ত্রী নেই, প্রাক্তন বান্ধবী নেই, প্রাক্তন দলও নেই”৷

গায়ে লাল পাঞ্জাবি, চোখে সানগ্লাস৷ পুরো তারকা-ইমেজ নিয়ে রবিবার SSKM হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিধায়ক মদন মিত্র। আর বাইরে এসে নাম না করে এভাবেই চড়া ডোজে কটাক্ষ করলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে৷

শোভন-বৈশাখীকে নিয়ে এক প্রশ্নের উত্তরে মদন মিত্র এদিন বিস্ফোরক মন্তব্য করেন। বলেন, “আমার কোনও প্রাক্তন স্ত্রী নেই, বান্ধবী নেই, প্রাক্তন ঝান্ডা নাই। আমার এখন একমাত্র কাজ সাধারণ মানুষের সেবা করা।”

গত শুক্রবার নারদ- মামলায় বাকি তিনজনের সঙ্গে জামিন পান মদন মিত্রও। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য SSKM হাসপাতালে চিকিৎসারত ছিলেন মদন মিত্র।

আরও পড়ুন-বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র, দেওয়া হয়েছে অক্সিজেন

রবিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েই লাইভে আসেন মদন। লাইভে একের পর এক গান শোনা যায় মদন মিত্রের কণ্ঠে। তিনি বলেন, “নারদ মামলা নিয়ে আমি কিছু মন্তব্য করবো না। আমি খুবই অসুস্থ ছিলাম। প্রায় মরনাপন্ন৷ আমাকে সুস্থ করে তুলেছে SSKM হাসপাতালের চিকিৎসক ও নার্সরা। তাঁদের কাছে আমি কৃতজ্ঞ।’ তিনি বলেন, “যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন, তাঁরা ভালো থাকবেন। আকাশে থেকে যাদের নজর ভাগাড়ে থাকে, তাদের শকুন বলে। কিন্তু শকুনের অভিশাপে গরু মরে না। তবে শকুনেরাও ভালো থাকুক। ”
মদন মিত্র এদিন SSKM-এর প্রশংসা করলেও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় কিন্তু মুক্তি পাওয়ার দিন হাসপাতালের বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলেছিলেন। এ সংক্রান্ত এক প্রশ্নের উত্তরেই মদন মিত্র বলেন, “আমার তো কোনও প্রাক্তন নেই। আমি একজন প্রাক্তনকেই চিনি। তিনি প্রসেনজিৎ। আমার কোনও প্রাক্তন স্ত্রী নেই, বান্ধবী নেই, প্রাক্তন ঝান্ডা নেই। আমার এখন একমাত্র কাজ সাধারণ মানুষের সেবা করা। প্রথমেই মাজারে গিয়ে চাদর চড়াব। তারপর যাবো কামারহাটির মানুষের কাছে।

পর মুহুর্তেই গান ধরেন, “চিরদিনই তুমি যে আমার .. ‘ ৷ মদন বলেন, “প্রথমে আমি নাতিকে দেখতে যাব। তারপরেই কামারহাটি।” গলা একটু চড়িয়ে তিনি বলেন, “শুনুন কামারহাটিবাসী, মদন মিত্র অক্সিজেন, ওষুধ নিয়ে আসছে আপনাদের জন্য। ও লাভলি। ”

Pp

Advt

Previous articleবাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র, দেওয়া হয়েছে অক্সিজেন
Next articleলকেটের পর বিজেপির এই নেতা ফেরালেন কেন্দ্রীয় নিরাপত্তা