শাহরুখের মতো দেখতে কিন্তু কিং খান নন, তবে কে ইনি?

চোখ থেকে ঠোঁট… সবটাই যেন কিং খান। এমনকি হাসিটাও। অবশ্য কিং খানের মতো। কিং খান ভেবে ভুল করবেন না যেন। নেটিজেনরা শাহরুখ খানের এই হামসকলকে সোশ্যাল মিডিয়ায় খুঁজে বের করেছেন। বলিউডের বাদশাহ-র মত দেখতে এই ব্যক্তির নাম ইব্রাহিম কাদ্রি।

শাহরুখ ও ইব্রাহিম কাদ্রি-র ছবি পাশাপাশি রাখলে অনেকেই আসল আর নকল শাহরুখের মধ্যে কে কোনটা, তা নিয়ে সংশয়ে পড়তেই পারেন। ইব্রাহিম কাদ্রি আবার ইনস্টাগ্রামে শাহরুখের কোনও না কোনও লুক নকল করে পোজ দিয়েছেন। কোথাও আবার শাহরুখের কোনও না কোনও ছবির গানে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। অবশ্য এতেই ইব্রাহিম কাদ্রির অনুগামীর সংখ্যা প্রায় ৪২ হাজারেরও বেশি।
কিন্তু কে এই ইব্রাহিম? কিং খানের সঙ্গে তাঁর পরিচয় আছে কিনা, সেসব প্রশ্নের উত্তর এখনও পাওয়া যায়নি। তবে শাহরুখের হামসকলকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া।
অনেকেই মনে করেন, পৃথিবীতে প্রতিটি মানুষেরই সাতজন ‘হামসকল’ রয়েছে। যদিও বিজ্ঞানসম্মতভাবে এটির যথার্থতা যাচাই হয়নি। তবে মাঝেমাঝেই তারকাদের হামসকলের ছবি ভাইরাল হয়ে ওঠে, যা নেট দুনিয়ায় তোলপাড় করে দেয়। এরকমই ভাইরাল শাহরুখ খানের মতোই দেখতে ইব্রাহিম কাদ্রির মুখ। ইনি অবশ্য কিং খানের একনিষ্ঠ ভক্ত। তাঁর ইনস্টাগ্রামের ছবি ও ভিডিও থেকেই তা স্পষ্ট।

Advt

Previous articleশহরে এটিএম জালিয়াতিতে ভিন রাজ্যে তদন্তকারীরা
Next articleইয়াসের তাণ্ডবে দুর্গতদের পাশে ‘সমব্যথী’র সদস্যরা