ম‍্যাচ চলাকালীন লাথি মেরে স্টাম্প ভেঙে ফেললেন শাকিব, চেয়ে নিলেন ক্ষমাও

আবার বিতর্কে শাকিব আল হাসান( Shakib Al Hasan)। চলতি ঢাকা প্রিমিয়ার লিগের ম‍্যাচে স্টাম্প ভেঙে ফেললেন তিনি। এই ঘটনাটি ঘটে শুক্রবার মহমেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে ম্যাচ চলাকালীন। এই ঘটনার পর অবশ্য নিজের ভুল বুঝতে পেরে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ক্ষমা চেয়ে নেন শাকিব।

ঢাকা প্রিমিয়ার লিগে মহমেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলছেন শাকিব। শুক্রবার ছিল আবাহনীর বিরুদ্ধে ম‍্যাচ। সেই ম‍্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি হওয়ায় এমনই ঝামেলা করেন শাকিব।

ঘটনাটি ঘটে পঞ্চম ওভারে । পঞ্চম ওভারে শেষ বলে শাকিব  ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বিরুদ্ধে এলবিডব্লিউর জোরালো আবেদন করলে তা নাকচ করে দেন আম্পায়ার। এরপর এক মুহূর্ত অপেক্ষা না করে ক্ষেপে গিয়ে লাথি মেরেই স্টাম্প ভেঙে ফেলেন এই অলরাউন্ডার! পরের ওভার শেষে ফের তাঁর সঙ্গে আম্পায়ারের কথা কাটাকাটি হয়। সেই সময় ফের স্টাম্প তুলে পিচের উপর আছাড় মারেন তিনি! আর এর পরই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই দৃশ‍্য।

এই ঘটনার পরে অবশ‍্য ফেসবুকে ক্ষমা চেয়ে নেন শাকিব। তিনি লেখেন, “যাঁরা ঘরে বসে খেলা দেখছিলেন তাঁদের কষ্ট দেওয়ার জন্য আন্তরিক ভাবে দুঃখিত। আমার মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের এমন আচরণ করা কখনই উচিত নয়। আমি আমার দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্ট অফিসিয়ালস এবং সাংগঠনিক কমিটির কাছে এই মানবিক ভুলের জন্য ক্ষমা চাইছি। ”

আরও পড়ুন:শ্রীলঙ্কা সফরে ভারতের অধিনায়কের দায়িত্ব পেয়ে কী বললেন ধাওয়ান?

Previous article‘মুকুলের মতো’ আর কে-কে নয়? নেত্রীর ইঙ্গিতে রাজনৈতিক মহলে প্রবল জল্পনা
Next articleএবার টর্নেডোর কবলে হলদিয়া বন্দর সংলগ্ন এলাকা