‘ভুল করেছি, দলে ফিরলে শুধরে নেব’, ফের তৃণমূলনেত্রীর কাছে কাতর আবেদন দীপেন্দুর

দীপেন্দু বিশ্বাস (ফাইল ছবি)

আরও একবার তৃণমূলে ফিরতে নেত্রীর কাছে কাতর আবেদন দীপেন্দু বিশ্বাসের। এর আগেও তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছিলেন দীপেন্দু। জানিয়েছিলেন, ভোটের আগে যে সিদ্ধান্ত তিনি নিয়েছিলেন তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। এবার তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সির হাত থেকে দলীয় পতাকা নিয়ে মমতার অনুগত সৈনিক হিসেবে কাজ করতে চান।

এ দিন দীপেন্দু ফের তৃণমূলের হয়েই কাজ করতে চান বলে জানিয়েছেন। তবে তৃণমূলের পক্ষ থেকে এখনও কোনও বার্তা দেওয়া হয়নি তাকে। ফলে বসিরহাট দক্ষিণের প্রাক্তন তৃণমূল বিধায়ক ফের তৃণমূলে ফিরতে কাতর আবেদন জানিয়েছেন। দীপেন্দু বলেন, “অভিমানে ভুল করেছি, দলে ফিরলে শুধরে নেব। ক্ষোভ নয়, অভিমানে দল ছেড়েছিলাম। ভুল হয়েছে বলে দিদিকে চিঠি দিয়েছিলাম।”

আরও পড়ুন-সংঘাত নয়, পাকিস্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক চায় ভারত, রাষ্ট্রসঙ্ঘে বার্তা নয়াদিল্লির

গত শুক্রবার বিজেপি ছেড়ে ফের তৃণমূলে যোগ দিয়েছেন মুকুল রায়। সম্প্রতি তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করেছেন সোনালি গুহ , সরলা মুর্মু, বাচ্চু হাঁসদা সহ প্রমুখ। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন সোনালী গুহ। তবে তৃণমূলের কী সিদ্ধান্ত তাঁদের নিয়ে, তা এখনও জানা যায়নি। এছাড়াও বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়, শীলভদ্র দত্ত এবং প্রবীর ঘোষাল।

Previous articleপুরকর্মীদের পেনশনের নতুন নিয়ম, অবসরের পরের দিন থেকে মিলবে সুবিধা
Next article‘ক্ষমতার জন্য বিজেপিতে এলে আমরাই রাখব না’, নাম না করে মুকুলকে তীব্র কটাক্ষ দিলীপের