স্ত্রীকে নিয়ে মুকুল যাবেন চেন্নাই, সেখানেই স্ত্রীর চিকিৎসায় রয়েছেন কৈলাস

মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়কে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হবে চেন্নাইয়ে। খবর ছিল, সঙ্গে যাবেন পুত্র শুভ্রাংশু। কিন্তু বৃহস্পতিবারের খবর সঙ্গে যাবেন সদ্য তৃণমূলে প্রত্যাবর্তনকারী মুকুল রায়ও। একটি সূত্রে খবর, যে হাসপাতালে কৃষ্ণা রায়ের ফুসসুস ট্রান্সপ্ল্যান্ট করার কথা সেই হাসপাতালেই চিকিৎসা চলছে বিজেপির কেন্দ্রীয় নেতা তথা পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত নেতা কৈলাশ বিজয়বর্গীর। আর সেই খবরকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে হঠাৎ জল্পনা।

প্রশ্ন হচ্ছে, এই ঘটনা কাকতালীয় হতেই পারে। এরমধ্যে রাজনীতি খুঁজতে যাওয়া যথার্থ হবে না। কিন্তু পুরো বিষয়টা বিজেপির শীর্ষমহল তাৎপর্যপূর্ণভাবে দেখছে। সেই সঙ্গে কিছু প্রশ্ন অবশ্যই উঠছে, যার পিছনে যুক্তি অবশ্যই রয়েছে।

প্রাথমিকভাবে ঠিক ছিল কৃষ্ণা রায়ের চিকিৎসার জন্য সঙ্গে যাবেন পুত্র শুভ্রাংশু। কিন্তু রায় বাড়ির অন্দরমহলের খবর, যাবেন মুকুল রায়ও। হঠাৎ সিদ্ধান্ত বদল কেন? ঠিক তখনই খবর আসে, চেন্নাইয়ের যে হাসপাতালে কৃষ্ণা রায়ের চিকিৎসা হবে, সেখানে চিকিৎসা চলছে কৈলাশ বিজয়বর্গীর স্ত্রী আশা বিজয়বর্গীর। সেই কারণেই কী মুকুল শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদল করেন। যে কারণে বিজেপির শীর্ষ নেতৃত্বও খুব সন্তর্পনে সেইদিকে তাকিয়ে আছেন? চাঞ্চল্য বাড়ছে।

যাঁরা এই ঘটনাকে একে একে দুই করছেন, তাঁদের বক্তব্য, আশা বিজয়বর্গী যদি অসুস্থই হন, তাহলে ইন্দোরে বসে কী করছেন পুত্র আকাশ বিজয়বর্গী? তিনি কেন চেন্নাইয়ে নেই? বিজেপির শীর্ষ মহলের মুখে কুলুপ, রায় বাড়িও স্পিকটি নট। জল্পনা কিন্তু বাড়ছে।

Previous articleইতিহাদ এয়ারওয়েজে হয়রানি: মা-মেয়েকে ২ কোটি টাকা ক্ষতিপূরণের নির্দেশের রায় বহাল হাইকোর্টে
Next articleউদ্বেগ বাড়িয়ে ফের বাড়ছে দেশের দৈনিক সংক্রমণের সংখ্যা