ভাইজান কেন বিয়ে করছেন না, জানেন? 

সলমন খান (Salman Khan) , অর্থাৎ বলিউডের ভাইজান (bhaijaan of Bollywood) মনে করেন পরিবারের বড় দাদার বিয়ে করা উচিত নয়। দাদা নিজে অবিবাহিত থেকে ভাইদের সংসারী করলে সেই সংসার নাকি সুখের হয় । স্থায়ী হয়। কিন্তু দাদা বিয়ে করে ফেললে রোজকারের ঝামেলা ঝঞ্ঝাট অশান্তি লেগেই থাকে। সম্প্রতি সলমন খানের জন্য একটি চিত্রনাট্য লেখা হয়েছে। যার মূল গল্প এটাই। আর এই গল্প নাকি কল্পনা নয়, সলমনের বিশ্বাস।

সলমনকে মুখ্য চরিত্রে রেখে ‘কভি ইদ কভি দিওয়ালি’ (new movie kabhi Eid kabhi Diwali) নামে একটি অ্যাকশন-কমেডি (action comedy movie) ছবি তৈরি হতে চলেছে। এটি একটি জনপ্রিয় তামিল ছবির হিন্দি রিমেক। এই ছবিতে সলমন পরিবারের বড় দাদার ভূমিকায় অভিনয় করবেন। যিনি বিয়ে করতে চান না। তাঁর বিশ্বাস বিয়ে পরিবারে দ্বন্দ্ব তৈরি করতে পারে। তবে তাঁর বাকি তিন ভাইয়েরা জীবনে প্রেম খুঁজে পেয়েছেন এবং চেষ্টা চালায় বড়দার জন্যও একটা প্রেম খোঁজার।

ছবিটি ২০২২ সালে দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে বলে শোনা যাচ্ছে। যদিও সলমন ইতিমধ্যেই সিনেমার জন্য ফটোশুটের প্রস্তুতি নিচ্ছেন। তবে শুটিং এখনো শুরু হয়নি। কোভিড পরিস্থিতির উন্নতি হলে সলমন ফটোশুট করবেন। ফটোশুটটি তাঁর প্যানভেল ফার্মহাউসে ফিল্মের কাস্ট নিয়ে হবে। সালমানের বিশেষ পছন্দের ফ্যাশন ডিজাইনার অ্যাশলে রেবেলো ইতিমধ্যে ছবির লুক নিয়ে সালমানের সঙ্গে কথা বলেছেন। অ্যাশলে রেবেলো ইতিমধ্যে ছবির লুক নিয়ে কাজও শুরু করে ফেলেছেন। পরনে সাদা কুর্তা এবং জিন্স। একেবারে ক্লিন শেভড লুকে দেখা যাবে ‘ভাইজান’কে।

Previous articleউনি ওনাদের লোক: ধনকড়কে সরাতে তিনবার চিঠি লিখেছেন মমতা
Next articleমহারাষ্ট্রের পালঘরে বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, আহত বহু