মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে নিয়মবিধি মেনে স্টুডিও পাড়ায় শুরু শুটিং

শেষপর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হস্তক্ষেপে কাটল শুটিং-জট। তিনি নির্দেশ দিয়েছেন, শুক্রবার থেকে কোনওভাবেই শুটিং বন্ধ রাখা যাবে না। ফলে আজ শুক্রবার থেকে পুরোদমে সমস্ত ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গেল।

বুধবার থেকে বিধিনিষেধ শিথিল করেছে রাজ্য সরকার। কোভিডবিধি মেনে ৫০ জনকে নিয়ে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু বুধবার শুটিং শুরু হতেই তৈরি হয় জটলিতা। অভিযোগ পাল্টা অভিযোগে শুরু হয়েই বন্ধ হয়ে যায় শুটিং ।

অরূপ বিশ্বাসের নেতৃত্বে বৃহস্পতিবার ফের ফেডারেশন, প্রযোজক এবং চ্যানেল কর্তৃপক্ষ বৈঠকে বসে। কিন্তু তাতেও সমাধান না মেলায় শেষমেশ হস্তক্ষেপ করেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর নির্দেশ, শুক্রবার থেকে যেন কোনও ধারাবাহিকের শুটিং বন্ধ না থাকে।

বুধবার থেকে ২০টি ধারাবাহিকের শুটিং। ফেডারেশন আপত্তি করেছিল, ‘শুটিং ফ্রম হোম’ চলাকালীন ওই ২০টি ধারাবাহিকের পর্ব শেষ হওয়ার পর এমন টেকনিশিয়ানদের নাম দেখানো হয়েছে, যাঁরা শুটিংয়ে অংশই নেননি। এর পাশাপাশি আরও কয়েকটি বিষয় নিয়ে আপত্তি তোলে তারা। আপাতত সেই সব জট মিটল।

শুক্রবার থেকে ৫০ জনের ইউনিট নিয়ে টলিপাড়ায় পুরোদমে শুরু হয়ে গেল শুটিং। অবশ্য শুটিং চলাকালীন মানা হচ্ছে কোভিডে র সমস্ত নিয়মবিধি ।

Previous articleবেনামে বহু সম্পত্তি, গুরুগ্রামে ৮ কোটির হোটেল, হানের হাওয়ালা যোগের সন্দেহ গোয়েন্দাদের
Next articleবিজেপির বৈঠকে আদি-নব্য লড়াই প্রকাশ্যে, আক্রমণে জেরবার শিব-অরবিন্দ-অমিত