৪০ মিনিটের জন্য বন্ধ থাকবে ব্যাঙ্কের ডিজিটাল পরিষেবা, জানাল SBI

জুন মাসে এই নিয়ে দ্বিতীয়বার ৪০ মিনিটের জন্য বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI)-এর ডিজিটাল লেনদেন।ইতিমধ্যেই একথা গ্রাহকদের একটি টুইটের মাধ্যমে জানিয়েছেন এসবিআই কর্তৃপক্ষ। জরুরি মেনটেইন্যান্সের জন্য বন্ধ থাকবে পরিষেবা বলে গ্রাহকদের সহযোগিতার আবেদন করেছে SBI কর্তৃপক্ষ।

ব্যাঙ্ক কর্তৃপক্ষ জানিয়েছে, রবিবার বেলা ১টা থেকে ১টা ৪০মিনিট পর্যন্ত বন্ধ থাকবে ব্যাঙ্কের সমস্তরকম ডিজিটাল লেনদেন। ওই ৪০মিনিট ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়োনো, ইয়োনো লাইট,বা ইউপিআই, কোনও মাধ্যমেই লেনদেন করতে পারবেন না গ্রাহকরা। এর আগে ১৭ জুন মেনটেইন্যান্সের জন্য বন্ধ ছিল এসবিআই-এর ডিজিটাল পরিষেবা। মে মাসেও স্টেট ব্যাঙ্কের ডিজিটাল প্ল্যাটফর্মগুলি ব্যাহত হয়েছিল।

ব্যাঙ্ক কর্তৃপক্ষ জানিয়েছে, গ্রাহকদের আরও ভালো পরিষেবা পৌঁছে দিতেই বারবার এই মেনটেইন্যান্সের প্রয়োজন হচ্ছে। উল্লেখ্য, দেশে সবচেয়ে বড় নেটওয়ার্ক স্টেট ব্যাঙ্কেরই। দেশ জুড়ে ২২ হাজার ব্রাঞ্চ ও ৫৭ হাজার ৮৮৯টি এটিএম রয়েছে তাদের। ২০২০ সালের ৩১ ডিসেম্বরের হিসেব অনুযায়ী, সাড়ে ৮ কোটি ইন্টারনেট ব্যাঙ্কিং গ্রাহক ও ১ কোটি ৯০ লক্ষ মোবাইল ব্যাঙ্কিং গ্রাহক রয়েছেন স্টেট ব্যাঙ্কে। স্বভাবতই ছুটির দিনে ডিজিটাল লেনদেনে বাঁধার কারণে অনেকেই অসুবিধার মধ্যে পড়বেন বলে বোঝা যাচ্ছে।

Previous articleপ্রথম ইনিংসে লড়াইয়ের জন‍্য ২৫০ রানই যথেষ্ট বলে মনে করছেন ভারতের ব‍্যাটিং কোচ বিক্রম রাঠোর
Next articleসংক্রমণ কমতেই আনলক পর্ব শুরু যোগী রাজ্যে